UsharAlo logo
শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

মোংলা উপজেলায় ওয়ার্কার্স পার্টির আলোচনা সভা

koushikkln
মে ২২, ২০২২ ১০:৫১ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি, ৫০ বছর পূর্তি সুবর্ণ জয়ন্তী উপলক্ষে কেন্দ্রীয় কর্মসূচির আলোকে পার্টির বাগেরহাট জেলা ও মোংলা উপজেলা শাখার যৌথ উদ্যোগে শনিবার (২১ মে) বিকেল সাড়ে ৪টায় মোংলা কাইনমারী অস্থায়ী কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

পাটির জেলা সদস্য ও মোংলা উপজেলা সাধারণ সম্পাদক কমরেড নীরেন অধিকারীর সভাপতিত্বে এবং উপজেলা নেতা কমরেড নরেশ চন্দ্র হালদারের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন পার্টির পলিটব্যুরোর সদস্য কমরেড প্রফেসর ড. সুশান্ত দাস। বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় কমিটির সদস্য কমরেড দিপংকর সাহা দিপু এবং কেন্দ্রীয় কমিটির বিকল্প সদস্য ও জেলা সভাপতি কমরেড এ্যাড. মহিউদ্দিন শেখ। আলোচনা সভায় বক্তৃতা করেন পার্টির জেলা সাধারণ সম্পাদক কমরেড রবীন্দ্র নাথ দেবনাথ, জাতীয় কৃষক সমিতির জেলা আহ্বায়ক ও পার্টির জেলা সদস্য কমরেড বীর মুক্তিযোদ্ধা নূরমোহাম্মদ মোড়ল, কমরেড ডাঃ নুরুল ইসলাম, কমরেড প্রবীর বিশ্বাস, কমরেড সনজিৎ ম-ল সোনা, কমরেড নিমাই চন্দ্র শীল, কৃষকনেতা মোঃ ডালিম হোসেন, স্ট্যালিন হালদার, কালিপদ মল্লিক, আমজাদ হোসেন, অনন্ত কুমার রায়, বিজয় কৃষ্ণ সমাদ্দার, রবিন হালদার, নারীনেত্রী দেবলা বিশ্বাস, যুবনেতা অসিত রায় তনু, জেলা ছাত্র মৈত্রী সভাপতি নীলকমল বালা, ছাত্রনেতা নয়ন রায়, জ্যোতি হালদার, মেহেদী হাসান জিকো, প্রভাস মৈত্র প্রমুখ।

অপরদিকে ওয়ার্কার্স পার্টির সুবর্ণ জয়ন্তী আলোচনা শেষে ছাত্রকর্মীদের উপস্থিতিতে সর্বসম্মতিক্রমে জ্যোতি শঙ্করকে আহ্বায়ক ও মেহেদী হাসান জিকোকে সদস্য সচিব করে ৯ সদস্য বিশিষ্ট বাংলাদেশ ছাত্র মৈত্রীর মোংলা উপজেলা কমিটি গঠন করা হয়।