UsharAlo logo
শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মাগুরার বীর মুক্তিযোদ্ধা রুস্তম আলীর মৃত্যু

usharalodesk
এপ্রিল ১৪, ২০২১ ১১:৪৫ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : সদর উপজেলা পরিষদের দুইবারের নির্বাচিত সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা রুস্তম আলী মঙ্গলবার (১৩ এপ্রিল) রাত সাড়ে নয়টার দিকে ঢাকার জাপান ইস্ট ওয়েস্ট মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৬ বছর।
তিনি বার্ধক্য জনিত রোগ ও ফুসফুসে সংক্রামণ জটিলতায় ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
বুধবার (১৪ এপ্রিল) দুপুর ২টায় মাগুরা পিটিআই স্কুল মাঠে রাষ্ট্রীয় মর্যাদা প্রদান ও জানাযা শেষে তাকে ভায়না পৌর কবরস্থানে দাফন করা হয়। তিনি ১৯৯০ ও ২০১৫ সালে মাগুরা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন।
তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ জানিয়েছেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর, মাগুরা-২ আসনের সংসদ সদস্য ড. বীরেন শিকদার, জেলা প্রশাসক ড. আশরাফুল আলম, মাগুরা জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল ফাত্তাহ, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পঙ্কজ কুন্ডু, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু নাসির বাবলু, মাগুরা পৌর মেয়র খুরশীদ হায়দার টুটুল, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আশরাফুল আলম বাবুল ফকিরসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

(ঊষার আলো-এমএনএস)