UsharAlo logo
বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভিক্টর ক্লাসিকের বাসের ধাক্কায় কন্ট্রাক্টর নিহত

usharalodesk
মে ২৬, ২০২২ ১২:৫১ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : রাজধানীর পুরান ঢাকার ন্যাশনাল হাসপাতালের সামনে ভিক্টর ক্লাসিকের একটি বাসের ধাক্কায় মো. সিরাজ ভূঁইয়া (৪৫) নামে ওই বাসের এক কন্ট্রাক্টর নিহত হয়েছে। বৃহস্পতিবার (২৬ মে) সকাল ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বেলা ১১টার দিকে মৃত ঘোষণা করেন।

সিরাজ ভূঁইয়াকে নিয়ে আসা সহকর্মী ওয়াসিম বলেন, সিরাজ ভিক্টর ক্লাসিক বাসের কন্ট্রাক্টর। সকাল ৯টার দিকে রাস্তায় দাঁড়ানো অবস্থায় অন্য একটি ভিক্টর ক্লাসিক বাসের (ঢাকা মেট্রো-ব-১৪-৩৬৭৭) ধাক্কায় গুরুতর আহত হন। পরে দ্রুত তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন

নিহত সিরাজের বাড়ি ময়মনসিংহের গোবিন্দপুর থানার গোসাই নগর গ্রামে। তিনি আব্দুল মান্নান ভূঁইয়ার ছেলে। তিনি বর্তমানে গাজীপুর বোর্ড বাজারের গাছা এলাকায় থাকতেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

ঊষার আলো-এসএ