UsharAlo logo
শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নকল ইঞ্জিন অয়েল বোতলজাত ও বিক্রির অভিযোগ যশোরে দু’জনকে জরিমানা

koushikkln
জুন ১, ২০২২ ৮:২৫ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো প্রতিবেদক : র‌্যাব-৬ এর অভিযানে যশোরে অনুমোদন বিহীন নকল ইঞ্জিন অয়েল বোতলজাতকরন ও বিক্রি করার অপরাধে ২ জনকে ২০ হাজার টাকা জরিমানা কেরেছে। 

র‌্যাব-৬ জানায়, যশোর ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, যশোর জেলার কোতয়ালী মডেল থানা এলাকায় কতিপয় ব্যক্তি অনুমোদন বিহীন নকল ইঞ্জিল অয়েল বোতলজাত ও বিক্রি করে আসছে। বুধবার (০১ জুন ) দুপুরে র‌্যাব-৬ যশোরের কোম্পানি কমান্ডার, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট যশোর ও বিএসটিআই যশোর জেলার কর্মকর্তার সমন্বয়ে র‌্যাব-৬, যশোর ক্যাম্পের একটি আভিযানিক দল যশোর জেলার কোতয়ালী মডেল থানাধীন আরএন রোড এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে। এ সময়  মোঃ তরিকুল ইসলাম(৪৬), (প্রোপাইটর অনি অটোমোবাইল), পিতা-মৃত নজরুল ইসলাম, ও  মোঃ হামজা হোসেন(১৮), (প্রোপাইটর শিহাব এন্টারপ্রাইজ), পিতা-মোঃ বাহারুল ইসলাম, উভয়কে অনুমোদন বিহীন নকল ইঞ্জিল অয়েল বোতলজাতকরন ও বিক্রি করার অপরাধে বিএসটিআই আইন ২০১৮ এর ৩০ ধারায় বিশ হাজার টাকা জরিমানা প্রদান করেন।

দন্ডপ্রাপ্ত ব্যক্তিদ্বয় মোবাইল কোর্টের মাধ্যমে জরিমানাকৃত টাকা তাৎক্ষনিক স্বেচ্ছায় পরিশোধ করায় প্রাপ্ত টাকা বিধি মোতাবেক সরকারি কোষাগারে জমা করা হয়েছে।