UsharAlo logo
মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি বানারীপাড়ায় আ.লীগের বিক্ষোভ 

koushikkln
জুন ৪, ২০২২ ৬:৫১ অপরাহ্ণ
Link Copied!

বানারীপাড়া(বরিশাল)প্রতিনিধি : দেশজুড়ে বিএনপি ও ছাত্রদলের সন্ত্রাস-নৈরাজ্য এবং প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে বরিশালের বানারীপাড়ায় উপজেলা ও পৌর আওয়ামী লীগ এবং অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

৪ জুন শনিবার সকাল সাড়ে ৯টায় দলীয় কার্যালয়ের সামনে থেকে স্থানীয় সংসদ সদস্য ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সভাপতি মো. শাহে আলমের নেতৃত্বে বিক্ষোভ মিছিল বের করা হয়। পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে ডাকবাংলো মোড়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্যের পাদদেশে অনুষ্ঠিত মিছিলোত্তর প্রতিবাদ সমাবেশে উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম সালেহ মঞ্জু মোল্লার সভাপতিত্বে  স্থানীয় সংসদ সদস্য মো. শাহে আলম প্রধান অতিথির বক্তৃতা করেন।

এসময় তিনি বলেন  আওয়ামী লীগ নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থেকে বিএনপি-জামায়াত পরাজিত শত্রুর সকল চক্রান্ত ও ষড়যন্ত্র রুখে দিতে হবে। সমাবেশে এছাড়াও বক্তৃতা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাওলাদ হোসেন সানা,পৌর আওয়ামী লীগের সভাপতি সুব্রত লাল কুন্ডু প্রমুখ। এসময় উপজেলা ,পৌর ও ৮ ইউনিয়ন আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।