UsharAlo logo
শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পদ্মা প্রধানমন্ত্রীর শত ত্যাগের মর্যাদার সেতু : হানিফ

usharalodesk
জুন ২৫, ২০২২ ১১:১৪ পূর্বাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট:পদ্মা সেতুকে শুধু সেতু হিসেবে দেখলে হবে না এটি বাঙালির মর্যাদার সেতু। শেখ হাসিনার শত ত্যাগের মাধ্যমে মর্যাদার এই সেতু নির্মাণ হয়েছে।শনিবার (২৫ জুন) সকালে পদ্মা সেতুর মাওয়া প্রান্তে আয়োজিত সুধী সমাবেশস্থলে পৌঁছে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এসব কথা বলেন।

পদ্মা সেতু নিয়ে দেশে-বিদেশে অনেক ষড়যন্ত্র হয়েছে বলে দাবি করে হানিফ বলেন, দুর্নীতির অভিযোগ বিশ্ব ব্যাংক সেতুর অর্থায়ন বন্ধ করে দিয়েছিল। কিন্তু প্রধানমন্ত্রীর দৃঢ়তায় আজ এই সেতু বাস্তবায়িত হয়েছে।এটি বাঙালির সবচেয়ে শক্তিশালী সেতু উল্লেখ করে হানিফ আরও বলেন, এই সেতু বাঙালিকে এগিয়ে নিয়ে যাবে।

এর আগে সকাল ১০টায় মুন্সীগঞ্জের মাওয়া পয়েন্টে পদ্মা সেতু উদ্বোধনী অনুষ্ঠান ও সুধীসামবেশে যোগ দেন প্রধানমন্ত্রী। দেশের বৃহত্তম স্ব-অর্থায়ন করা এ মেগা প্রকল্পের জমকালো উদ্বোধন উপলক্ষে প্রধানমন্ত্রীর কর্মসূচির সময়সূচি অনুযায়ী মাওয়া পয়েন্টে বেলা ১১টায় তিনি স্মারক ডাক-টিকিট, স্যুভেনির শিট, উদ্বোধনী খাম এবং বিশেষ সিলমোহর উন্মোচন করবেন।

পরে বেলা ১১টা ১২ মিনিটে মাওয়া পয়েন্টে টোল পরিশোধের পর উদ্বোধনী ফলক ও ম্যুরাল-১ উন্মোচনের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে পদ্মা সেতুর উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী। তিনি সেখানে মোনাজাতেও অংশ নেবেন।

ঊষার আলো-এসএ