UsharAlo logo
বৃহস্পতিবার, ৩রা অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

খুলনা-কোলকাতা-খুলনা সরাসরি আন্তর্জাতিক বাস পরিসেবার উদ্বোধন

pial
জুলাই ২১, ২০২২ ১:৫০ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : বাংলাদেশ-ভারত সৌহার্দ্য যাত্রা খুলনা-কোলকাতা-খুলনা সরাসরি আন্তর্জাতিক বাস পরিসেবার উদ্বোধন করা হয়। বৃহস্পতিবার (২১ জুলাই) সকাল সারে ৮ টায় খুলনা নগরীর রয়েল মোড় চত্ত্বরে গ্রীণলাইন পরিবহন প্রাঃ লিঃ এর তত্ত্বাবধায়ক মোঃ মঈনুল ইসলাম জমাদ্দারের সভাপতিত্বে এ অনুষ্ঠানের আনুষ্ঠিকতার উদ্বোদন করা হয়।

এ সময় মোঃ মঈনুল ইসলাম জমাদ্দার জানান খুলনাবাসীর সুবিধার্তেই খুলনা-কোলকাতা-খুলনা সরাসরি আন্তর্জাতিক বাস পরিসেবা আগেও চালু করা হয়েছিলো করোনা মহামারির কারনে তা এতোদিন বন্ধ ছিলো। তবে খুলনা চেম্বার অব কমার্সের বিশেষ অনুরোধে পুনরায় যাত্রী সেবার কথা চিন্তা করেই এ সার্ভিস আবার চালু করা হয়েছে।
সপ্তাহে মঙ্গল-বৃহস্পতি ও শনিবার এই তিনদিন সম্মানিত যাত্রীরা এ সেবা পাবেন ও যাত্রীদের যাত্রা যেন নির্বিগ্নে হয় সে দিকে অবশ্যই প্রচেষ্টা থাকবে বলে তিনি জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা সিটি করপোরেশনের ২৭নং ওয়ার্ড কাউন্সিলর ও খুলনা চেম্বার অব কমার্সের পরিচালক জেড এ মাহমুদ ডন, খুলনা চেম্বার অব কমার্সের পরিচালক চৌধুরী মিনহাজ উজ জামান সজল, টুর অপারেটর এসোসিয়েশন অব সুন্দরবন (টিওএএস)-এর সাধারণ সম্পাদক নাজমুল আজম ডেবিট।

উদ্বোধন অনুষ্ঠান শেষে সম্মানিত যাত্রীদের ফুল দিয়ে বরণ করে নেন গ্রীণলাইন পরিবহন প্রাঃ লিঃ এর তত্ত্বাবধায়ক মোঃ মঈনুল ইসলাম জমাদ্দার।

(ঊষার আলো-এফএসপি)