কলকাতার টানা হারে সাকিবের ইনিংস মন্থর

সর্বশেষ আপডেটঃ
23
0

ক্রীড়া ডেস্ক : ২০৫ রানের লক্ষ্য ছোঁয়া তো সহজ কথা নয়। এবি ডি ভিলিয়ার্স ও গ্লেন ম্যাক্সওয়েল ঝড়ে কলকাতা নাইট রাইডার্সকে রান পাহাড়ে চাপা দিয়ে ৩৮ রানে আইপিএলে নিজেদের তৃতীয় জয় পেয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। ৪ উইকেটে ২০৪ রান করার পর প্রতিপক্ষকে ৮ উইকেটে ১৬৬ রানে থামিয়ে দিয়েছে তারা।
সাকিব আল হাসান এদিন ব্যাট হাতে কিছুটা হলেও ঝলমলে ছিলেন। আগের দুই ম্যাচে ৩ ও ৯ রান করা বাংলাদেশের বাঁহাতি ব্যাটসম্যান করেছেন ২৬ রান, তার ২৫ বলের ইনিংসে ছিল একটি চার ও ছয়। এউইন মরগ্যানের সঙ্গে ৪০ ও আন্দ্রে রাসেলের সঙ্গে ৪১ রানের উল্লেখযোগ্য জুটি গড়েন তিনি।
নবম ওভারে দলীয় ৭৪ রানে দিনেশ কার্তিকের আউটে ছয় নম্বরে ক্রিজে নামেন সাকিব। ১৫তম ওভারে কাইল জেমিসনকে দারুণ ড্রাইভে ডি ভিলিয়ার্সের মাথার ওপর দিয়ে চার মারেন। দুই ওভার পর সেই জেমিসনের বলেই ফিরে যান বোল্ড হয়ে। তিন বলের ব্যবধানে প্যাট কামিন্সকেও আউট করেন নিউ জিল্যান্ড পেসার। তাতেই কার্যত শেষ হয়ে যায় কলকাতার লড়াই।
শেষ ওভারে দরকার ছিল ৪৩ রান, প্রথম বলে হার্শাল প্যাটেল ফেরান ইনিংস সেরা পারফর্মার রাসেলকে। ২১ বলে ৩০ রান করেন উইন্ডিজ ব্যাটসম্যান। এছাড়া মরগ্যান ২৯, রাহুল ত্রিপাঠী ২৫ রান করেন।

(ঊষার আলো-এমএনএস)

+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

আপনার মন্তব্য লিখুনঃ