UsharAlo logo
শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

গভীর রাতে ৪ নৈশপ্রহরীকে বেঁধে ডাকাতি, একজনের মৃত্যু

usharalodesk
আগস্ট ১৪, ২০২২ ১১:৪০ পূর্বাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : যশোরের ঝিকরগাছায় রাজাপট্টি বাজারে চার নৈশপ্রহরীকে বেঁধে ও মুখে টেপ পেঁচিয়ে ইলেকট্রনিক ওয়ার্কশপের দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় আব্দুস সামাদ (৭০) নামে এক নৈশপ্রহরী মারা গেছেন। শনিবার (১৩ আগস্ট) দিবাগত রাত ২টার দিকে এ ঘটনা ঘটে। নিহত আব্দুস সামাদ উপজেলার বেড়েলা গ্রামের মৃত তুরফান মোড়লের ছেলে।

জানা যায়, শনিবার দিবাগত রাত ২টা থেকে ২টা ৪০ মিনিটের যেকোনো সময় একটি পিকআপযোগে ৮-১০ জন ডাকাত রাজাপট্টিতে প্রবেশ করে। এ সময় তারা রাজাপট্টিতে দায়িত্বরত চার নৈশপ্রহরীর হাত-পা বেঁধে মুখে টেপ এবং গামছা পেঁচিয়ে একটি ইলেকট্রনিক ওয়ার্কশপের দোকানের তালা ভেঙে ডাকাতি করে। এ সময় আব্দুস সামাদ নামে এক নৈশপ্রহরীর মৃত্যু হয়।

ভোরে স্থানীয়রা অবরুদ্ধ অবস্থায় চার নৈশপ্রহরীকে দেখতে পেয়ে তাদের উদ্ধার করেন। এ সময় আব্দুস সামাদকে অচেতন অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন ভক্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মধ্যরাতে ডাকাতির ঘটনা ঘটেছে। এ ঘটনায় এক নৈশপ্রহরীর মৃত্যু হয়েছে। তার মাথায় একটি আঘাতের চিহ্ন রয়েছে। তার মরদেহ ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে। এ বিষয়ে পুলিশ তদন্ত করছে।

ঊষার আলো-এসএ