UsharAlo logo
শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

রোজাদার রশিদের সাথে উইলিয়ামসনও উপোষ

usharalodesk
এপ্রিল ১৯, ২০২১ ৯:০৯ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া ডেস্ক : আফগান ক্রিকেটার রশিদ খান বর্তমানে ভারতে অবস্থান করছেন, সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলছেন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল)। তিন ম্যাচ খেলে হায়দরাবাদ এখনও জয়হীন। এই কঠিন সময়ে নিশ্চয়ই দলের প্রস্তুতিও হয়েছে আরও জোরালো। তবে তা রশিদের রোজা পালনে বাধা হয়ে উঠেনি।
রোববার (১৮ এপ্রিল) রোজাদার রশিদ অবশ্য একাই উপোষ ছিলেন না। তার সাথে উপোষ ছিলেন দলের অধিনায়ক ডেভিড ওয়ার্নার ও আরেক সুপারস্টার কেন উইলিয়ামসনও। ওয়ার্নার ও উইলিয়ামসনের ধর্ম ভিন্ন হলেও রশিদের সাথে তারা সারাদিন উপোষ ছিলেন। রশিদের ইফতারের সময় ভেঙেছেন উপবাস।
চলছে ইসলাম ধর্মাবলম্বীদের ধর্মীয় গুরুত্ববহ রমজান মাস। এই মাসটিতে দিনের বেলা সৃষ্টিকর্তার সন্তুষ্টি আদায়ের লক্ষ্যে রোজা রাখেন মুসলিমরা। অনেক খেলোয়াড়ও নিজেদের পেশা সামলে পালন করেন রোজা।
সতীর্থদের এই দারুণ সহানুভূতির খবর জানিয়েছেন রশিদ নিজেই। জনপ্রিয় সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে নিজের অফিশিয়াল অ্যাকাউন্ট থেকে রশিদ একটি ভিডিও স্টোরি আকারে দিয়েছেন। সেখানে দেখা যাচ্ছে, রশিদের সাথে ইফতার নিয়ে বসে আছেন ওয়ার্নার ও উইলিয়ামসন।
এরপর রশিদ বলেন, ‘এই দুই কিংবদন্তি আজ আমাদের সাথে উপোষ করছেন। তাদের ইফতারের টেবিলে পেয়ে খুব ভালো লাগছে।’
স্টোরির ক্যাপশনে রশিদ লিখেছেন, ‘তারা আজ আমাদের সাথে উপোষ ছিল।’ যদিও রশিদ, ওয়ার্নার ও উইলিয়ামসন ছাড়া খাবার টেবিলে আর কে কে ছিলেন তা দেখানো হয়নি।

(ঊষার আলো-এমএনএস)