UsharAlo logo
মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কলাপাড়ায় শিক্ষক সাইদুল’র অর্থ সহায়তায় বৃদ্ধা’র চোখের অপারেশন

koushikkln
নভেম্বর ৫, ২০২২ ৭:১০ অপরাহ্ণ
Link Copied!

সৈয়দ রাসেল, কলাপাড়া : পটুয়াখালীতে খেপুপাড়া বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক ‘মোঃ সাইদুল ইসলাম’র বেতনের টাকা দিয়ে অসহায় বৃদ্ধা মহিলা জোহরা বেগম (৬০) এর চোখের ছানি অপারেশন করে দিয়েছেন।

শুক্রবার (০৪ অক্টোবর) রাতে ডা. মোঃ জহির উদ্দিন আহমেদ তার চোখের ছানি অপারেশন করেন। ওই অপারেশনের সম্পূর্ণ অর্থ দিয়েছেন শিক্ষক ‘মোঃ সাইদুল ইসলাম’।

‘মোঃ সাইদুল ইসলাম’ বলেন, এমন অসহায় মায়ের চোখের অপারেশন করে দিতে পেরে নিজেকে ধন্য মনে করছি, ভবিষ্যতেও এমন অসহায় মায়েদের সহযোগিতার জন্য চেষ্টা করবো।

উল্লেখ্য, কলাপাড়া উপজেলায় টিয়াখালী ইউনিয়নের বঙ্গবন্ধু কলোনির অসহায় বৃদ্ধ নারী জোহরা বেগম’র চোখে দীর্ঘদিন ধরে ছানি পড়েছে, তার জন্য ঠিক মত চোখে দেখতে পারেনি, চোখের চিকিৎসার জন্য জনপ্রতিনিধি সহ অনেকের কাছে ধরনা দিয়েছেন।

এ নিয়ে ৩০ অক্টোবর কলাপাড়া সাংবাদিক ফোরাম’র সাধারণ সম্পাদক এস এম আলমগীর হোসেন তাকে নিয়ে কলাপাড়া হাসপাতালে চোখের পরীক্ষা-নিরীক্ষা করান, পরে তার চোখের ছানির অপারেশনের জন্য বরিশাল রেফার করেন চিকিৎসক, কিন্তু ওই অসহায় বৃদ্ধার কেউ না থাকার কারণে বরিশাল যেতে পারেনি, ওই দিনই অনলাইন নিউজপোর্টাল আপন নিউজে একটি ভিডিও প্রকাশ করে, ওই ভিডিওটি খেপুপাড়া বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক ‘মোঃ সাইদুল ইসলাম’ দেখে চিকিৎসার দায়িত্ব নেন এবং বেতনের টাকা দিয়ে শুক্রবার কলাপাড়া আলেয়া ক্লিনিকে অপারেশন সম্পন্ন করা হয়।