UsharAlo logo
শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিএনপি ও জাতীয় পার্টির সময়ে গণতন্ত্র ধ্বংস হয়েছে : সিটি মেয়র

koushikkln
নভেম্বর ১০, ২০২২ ৯:৪৭ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : খুলনা সিটি কর্পোরেশনের মেয়র ও নগর  তালুকদার আব্দুল খালেক বলেছেন, নূর হোসেন আজ নাই, কিন্তু যুগ যুগ ধরে তার আদর্শ আমাদের মাঝে বেঁচে থাকবে। কারন নূর হোসেন এর সাহস ও আত্মদান বাংলাদেশের গণতন্ত্রের সংগ্রামকে একত্রিত করেছিল। তাঁর মৃত্যুতে দূর্বার আন্দোলন গঠিত হয়। যা তৎকালীন স্বৈরশাসক এরশাদ ক্ষমতাচ্যুত হন।
আজ যারা বাংলাদেশ আওয়ামী লীগ ও শেখ হাসিনাকে নিয়ে সমালোচনা করেন। তারাই বাংলাদেশের অতীত স্বৈরশাসনের কারন। তারা তাদের অনুসারীদের চাঙ্গা রাখতেই মিথ্যাচার করছে।
আমি বলতে চাই বিএনপি ও জাতীয় পার্টির সময় গণতন্ত্র ছিলোনা। কিন্তু দেখা যাচ্ছে ফখরুল ও কাদের এখন গনতন্ত্র্রের কথা বলছেন। বাংলাদেশ আওয়ামী লীগ ও শেখ হাসিনাকে নিয়ে অপপ্রচার করছেন। দেশ নিয়ে ষড়যন্ত্র করছেন। তাদের যথা সময়ে শেখ হাসিনার নেতৃত্বে দাঁতভাঙ্গা জবাব দেওয়া হবে।

বৃহস্পতিবার (১০স নভেম্বর) সন্ধ্যায় দলীয় কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগ, খুলনা মহানগর শাখা আয়োজিত শহীদ নূর হোসেন দিবসের আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যকালে তিনি এ কথা বলেন। এই সময় খুলনা মহানগর যুবলীগ এর আহবায়ক সফিকুর রহমান পলাশ এর সভাপতিত্বে ও নগর যুবলীগের যুগ্ম আহবায়ক শেখ শাহাজালাল হোসেন সুজন এর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা। আরো উপস্থিত ছিলেন নগর আওয়ামী লীগ নেতা মকবুল হোসেন মিন্টু মিন্টু, শ্যামল সিংহ রায়, নুর ইসলাম বন্দ, অধ্যক্ষ শহিদুল হক মিন্টু, শেখ মোহাম্মদ ফারুক আহমেদ, মুন্সি মোঃ মাহবুব আলম সোহাগ, হাফেজ মোঃ শামীম, মফিদুল ইসলাম টুটুল, আকিল উদ্দিন, মুন্সি ওয়াদুদ, এ্যাডঃ সুলতানা রহমান শিল্পী, মোতালেম মিঞা, নগর যুবলীগ নেতা রোজি ইসলাম নদী, এ্যাডঃ আল আমীন উকিল, আব্দুল কাদের শেখ, মোঃ আবুল হোসেন,কবীর পাঠান, অভিজিৎ চক্রবর্তী দেবু, মোস্তফা শিকদার, তাজুল ইসলাম, মশিউর রহমান সুমন, মেহেদী মোড়ল, অভিজিৎ পাল, রাশেদুজ্জামান রিপন, শওকত হাসান, আরিফুর  রহমান আরিফ, হাসান শেখ,  ইমরুল ইসলাম রিপন, এজাজ আহম্মেদ,বাদল সিপাহি, জামাল শেখ, হারুনর রশীদ, আনিসুর রহমান, রাকিবুল, লাবু আহমেদ, ইব্রাহিম হোসেন তপু, জামিল আহমেদ সোহাগ,  অলক শীল, রিয়াজ মাহমুদ চৌধুরী, ইকবাল হোসেন,  জিহাদুর রহমান জিহাদ, মহিদুল ইসলাম শান্ত, জব্বার আলী হিরা, জহির আব্বাস, মাহমুদুল হাসান রাজেশ, জনি বসু প্রমুখ। দোয়া পরিচালনা করেন মাওলানা রফিকুল ইসলাম।