UsharAlo logo
শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

সরকার হামলা-মামলা দিয়ে বিরোধী দলকে দমন করার শেষ চেষ্টা করছে

koushikkln
নভেম্বর ১০, ২০২২ ১০:১৯ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : খুলনা মহানগর স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দ বলেছেন, অবৈধ হাসিনা সরকার ক্ষমতা হারানোর ভয়ে বেসামাল হয়ে হামলা মামলা দিয়ে বিরোধী দলকে দমন করার শেষ চেষ্টা করছে। দেশে জনগণ লীবধ সরকারকে আর ক্ষমতায় দেখতে চায় না বলে তারা রাজপথে নেমে এসেছে। অবৈধ সরকারের পতন না হওয়া পর্যন্ত নেতাকর্মীরা আর ঘরে ফিরে যাবে।

বৃহস্পতিবার (১০ নভেম্বর) বিকেলে ১৯নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের কর্মী সভায় বক্তারা এসব কথা বলেন।

সভাপতিত্ব করেন সোনাডাঙ্গা থানা সেচ্ছাসেবক দলের আহবায়ক সাইফুল ইসলাম মল্লিকের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মীসভায় বক্তারা আরো বলেন, দেশের হারিয়ে যাওয়া গনতন্ত্র পুনরুদ্ধারে এবং বেগম খালেদা জিয়ার মুক্তি ও তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে ঐক্যবদ্ধভাবে আসন্ন সরকার বিরোধী সকল কর্মকান্ড সফল করতে নেতাকর্মীদেও রাজপথে থাকতে হবে। মামলা দিয়ে হামলা করে শহীদ জিয়ার আদর্শেন সৈনিকদের দমানো যাবে না।

সোনাডাঙ্গা থানা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব সওকত আলী বিশ্বাস লাবুর পরিচালনায় কর্মীসভার উদ্বোধন করেন মহানগর স্বেচ্ছাসেবক দল সভাপতি একরামুল হক হেলাল, কর্মীসভায় প্রধান অতিথি ছিলেন মহানগর বিএনপির সদস্য ও ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর আশফাকুর রহমান কাকন। কর্মীসভায় বিশেষ অতিথি ইউসুফ মোল্লা, মুনতাসির আল মামুন, নাসির উদ্দিন। বক্তব্য রাখেন হেলাল ফরাজি, মহিদুল ইসলাম, খায়রুজ্জামান সজিব, জাহিদুল ইসলাম বাচ্চু, মঞ্জুর শাহিন রুবেল, নাঈম হাসিব, মুন্সি জিয়া, আম্মার মোড়ল, মোঃ আয়নাল, আব্দুল্লাহ ইবনে পার্থ, মোঃ লিটন শেখ, মোঃ ইমরান হোসেন প্রমুখ।