UsharAlo logo
বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শেখ হাসিনা সরকার ক্রীড়া বান্ধব : আব্দুস সালাম মূর্শেদী

koushikkln
নভেম্বর ১৯, ২০২২ ১০:৩৪ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : খুলনা ৪ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সদস্য আব্দুস সালাম মূর্শেদী বলেছেন, শেখ হাসিনা সরকার ক্রীড়া বান্ধব সরকার তার আমলে মেয়েরা আন্তর্জাতিক পরিসরে স্বর্নপদক পেয়েছে রৌপ্য, ব্রোন্স পদক পেয়েছে। আমাদের নারীদের কে ক্রীড়া ক্ষেত্রে সাহসীকতার সাথে এগিয়ে আসার দুঃসাহস দেখিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। কারণ তিনি চান নারীর ক্ষমতায়ন তিনি চান একটি কন্যা সন্তানও যেন সুশিক্ষায় শিক্ষিত হতে বাধাগ্রস্ত না হয়, কারন এরাই এক দিন এসপি হবে, ডিসি হবে, মন্ত্রী হবে। তিনি ছাত্র ছাত্রীদের উদ্দ্যেশে বলেন, অসৎ সঙ্গ যেন কখন তোমাদের কে স্পর্শ করতে না পারে, মাদক, অন্যায়, অপরাধ তোমাদের যেন স্পর্শ করতে না পারে।

খেলাধুলার মান ফিরিয়ে আনার জন্য প্রতিটি উপজেলায় একটি করে মিনি স্টেডিয়াম নির্মাণ করছে বর্তমান সরকার। তিনি আরো বলেন, মাদক একটি বড় ধরনের সমস্যা। এ বিষয়টিকে প্রাধান্য দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন।

রূপসার নৈহাটি ইউনিয়নের আলো ফুটবেই ও নৈহাটি স্পোর্টিং ক্লাবের আয়োজনে মাদকের বিরুদ্ধে সচেতনতা সৃষ্টির লক্ষে ও গ্রাম বাংলার ঐতিহ্য গ্রামীণ খেলাধুলা ফিরিয়ে আনার লক্ষে খেলার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে
শনিবার (১৯নভেম্বর)বিকালে নৈহাটি মাধ্যমিক বিদ্যালয় মাঠে প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন।

আলো ফুটবেই বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও প‍্যানেল চেয়ারম‍্যান আলমগীর হোসেন শ্রাবণ এ সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তৃতা করেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ মিজানুর রহমান, জাতীয় ক্রীড়া ব্যক্তিত্ব মিস্টার আজাদ আবুল কালাম, জেলা আওয়ামী লীগের সদস্য অধ্যক্ষ ফ ম আব্দুস সালাম, জেলা আওয়ামী লীগের সদস্য জাহাঙ্গীর হোসেন মুকুল, উপজেলা ভাইস চেয়ারম্যান ফারহানা আফরোজ মনা, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোস্তাফিজুর রহমান মোস্তাক, সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান কামাল হোসেন বুলবুল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক যুগ্ম আহবায়ক মোঃ মোতালেব হোসেন, নৈহাটি মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি নোমান উসমানের রিচি, প্রধান শিক্ষক রবিউল ইসলাম পলাশ।

নৈহাটি স্পোটিং ক্লাবের সাধারণ সম্পাদক মইনুল ইসলাম টুটুলের পরিচালনায় এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাবেক সদস‍্য আ:মজিদ ফকির, আওয়ামীলীগ নেতা ফ ম আলাউদ্দিন মাহমুদ, আরিফুর রহমান মোল্লা, সৈয়দ মোরশেদুল আলম বাবু, স ম জাহাঙ্গীর, আকতার ফারুক, আ:গফুর খান, গাজী মোহাম্মদ আলী জিন্নাহ, মো: অহিদুজ্জামান, উপজেলা কৃষকলীগের সভাপতি আব্দুল মান্নান শেখ, রিনা পারভিন, আরমান মিয়া, সামসুল আলম বাবু,মোঃ মইন উদ্দীন, আব্দুল্লাহ আল মামুন , ফরিদ শেখ, আজমল ফকির,শেখ, ইউপি সদস‍্য কামরুজ্জামান সোহেল, মাহফুজুর রহমান আসাদুজ্জামান, মামুন শেখ, নাজির শেখ, হারুন মোল্লা, বাদশা মিয়া, সরদার জসিম, সুব্রত বাগচী, হামিদ খান ভাসানী, শফিকুর রহমান ইমন সরদার জসিম উদ্দিন ইউসুফ শেখ হাসান মোল্লা, শামীম হাসান, মিরাজুল ইসলাসহ দলীয় নেতৃবৃন্দ।
খেলা উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল উদ্দিন বাদশা।