UsharAlo logo
বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভোট ও ভাতের অধিকার আদায়ে বাংলার জনগন ঐক্যবদ্ধ: মঞ্জু

koushikkln
নভেম্বর ২০, ২০২২ ১১:০২ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : যে সরকার মানুষের জান ও মালের নিরাপত্তা দিতে পারে না, জনগনের মাল লুট করে খায়, যে সরকারের অধিনে কখনো সুষ্ঠু অবাধ নিরপেক্ষ নির্বাচন হতে পারে না এবং হতে দেয়া হবে না। জাতীয়তাবাদী আদর্শে সকল দল ঐক্যবদ্ধ ভাবে দল মত নির্বিশেষে এ সরকারকে আর ক্ষমতায় দেখতে চায় না। দেশের প্রতিটি পাড়া-মহল্লায় সরকার বিরোধী আন্দোলন চলছে। আওয়ামী সরকার মিথ্যা মামলা দিয়ে দেশনেত্রী খালেদা জিয়াকে আটক করে রেখেছে। ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানকে নির্বাসিত করেছে। অবিলম্বে খালেদা জিয়ার মুক্তি এবং তারেক রহমানের নামে সকল মিথ্যা মামলা প্রত্যাহার করে দেশে ফেরার পথ মশ্রিণ করতে হবে। দেশে অবাধ সুষ্ঠু নির্বাচন দিন। জনগনের সরকার প্রতিষ্ঠা করুন, তা না হলে এ দেশের সাধারন জনগন কখনও ক্ষমা করবে না। বর্তমান সরকার দেশ পরিচালনায় ব্যর্থ হয়ে বিএনপির নেতা-কর্মিদের নামে মিথ্যা মামলা দিচ্ছে। পুলিশ দিয়ে হয়রানি করছে। নির্বিচারে মিছিলে, সমাবেশে গুলি করে কর্মীদের হত্যা করছে। দ্রব্য মুল্যের উর্দ্ধগতি সাধারন মানুষের ক্রয় ক্ষমতার বাইরে। আজ মানুষ তাদের ভোট ও ভাতের অধিকার আদায়ের জন্য রাস্তায় নেমেছে। তারা তাদের দাবি পুরণ না হওয়া পর্যন্ত ঘরে ফিরে যাবে না।

রবিবার (২০ নভেম্বর) বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান এর ৫৮তম জন্মদিন উপলক্ষে খুলনা বিএনপির সাবেক নেতৃবৃন্দের উদ্যোগে বিকেল সাড়ে ৪টায় সদর থানার ৩০নং ওয়ার্ডের রূপসা শ্বশান ঘাট এলাকায় অন্ধ, বধির, ছিন্নমুল ও অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণকালে খুলনা মহানগর বিএনপির সাবেক সভাপতি ও খুলনা-২ আসনের সাবেক সংসদ সদস্য নজরুল ইসলাম মঞ্জু এ কথা বলেন। তিনি আরও বলেন, মেগা প্রকল্পের নামে চলছে মেগা দুর্ণীতি। সকল দুর্ণীতির অবসন ঘটাতে হবে ঐক্যবদ্ধ আন্দোলন এর মাধ্যমে। জনগনই সকল ক্ষমতার উৎস। বিএনপির বিভাগীয় পর্যায়ে গণসমাবেশ দেখে সরকার দিশেহারা।

শীতবস্ত্র বিতরণকালে উপস্থিত ছিলেন শাহজালাল বাবলু, অধ্যক্ষ তারিকুল ইসলাম, অধ্যাপক আরিফুজ্জামান অপু, আসাদুজ্জামান মুরাদ, ইকবাল হোসেন খোকন, মহিবুজ্জামান কচি, জালু মিয়া, মীর কবির হোসেন, ইশহাক তালুকদার, সরদার রবিউল ইসলাম রবি, মেজবাহ উদ্দিন মিজু, জাহিদ কামাল টিটু, নিয়াজ আহমেদ তুহিন, মাহবুব হোসেন, ইকবাল হোসেন, মোহাম্মদ আলী, সাইমুন ইসলাম রাজ্জাক, হেদায়েত হোসেন হেদু, মিজানুর রহমান মিজান, নুরুল ইসলাম লিটন, সেলিম বড় মিয়া, শাহাবুদ্দিন আহমেদ, আব্দুর রহমান, নুরুল ইসলাম নুরু, স্বপন হাওলাদার, শুকুর আলী, শামীম আশরাফ, আল আমিন তালুকদার প্রিন্স, ইমরান হোসেন, রাজিবুল আলম বাপ্পি, কবির বিশ্বাস, রবিউল আলম, পারভেজ আলম, মিজান শিকারী, আব্দুল করিম, আসাদুজ্জামান সানা, কামরুল আলম খোকন, দিহান ইসলাম, রবিউল ইসলাম রবি, মো. মুন্না, মনিরা বেগম, কাকলী বেগম, কামরুল বিশ্বাস, রিফাত পারভেজ, নজরুল ইসলাম মান্না, মারুফ হোসেন, সিরাজুল ইসলাম, শহিদুল ইসলাম, মিরাজ হাওলাদার, শাহাআলম, মঞ্জুর রহমান খান, মেহেদী হাসান প্রমুখ।