UsharAlo logo
শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রথম কার্যদিবসে জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনকে আ.লীগের  শুভেচ্ছা

koushikkln
নভেম্বর ২১, ২০২২ ১০:৩৬ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : খুলনা জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদের পুন:নির্বাচিত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শেখ হারুনুর রশীদ সদ্য সমাপ্ত জেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হয়ে এবং শপথ গ্রহণ শেষে সোমবার (২১ নভেম্বর) তার প্রথম কার্যদিবস পালন করেন । এসময়ে তাকে ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করেন খুলনা জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

এসময়ে উপস্থিত নেতৃবৃন্দকে শেখ হারুন বলেন বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা আমাকে তার প্রতিনিধি হিসাবে আপনাদের মাঝে পাঠিয়েছেন এবং আপনারা আমার পাশে থেকে আমাকে জয়লাভ করিয়েছেন এজন্য আপনাদের কাছে আমি কৃতজ্ঞতা।বিশেষ করে আপনাদের মাধ্যমে আমি কৃতজ্ঞতা প্রকাশ করি বঙ্গবন্ধুর ভ্রাতুপুত্র দক্ষিণাঞ্চলের আওয়ামী রাজনীতির আভিভাবক শেখ হেলাল উদ্দিন এমপি এবং আমাদের খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাউদ্দিন জুয়েল এমপি সহ বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম মেম্বার শেখ সোহেল ও শেখ জালাল উদ্দিন রুবেলের প্রতি। বিগত দিনের সকল ভেদাভেদ ভুলে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনাকে ৪র্থ বারের মতো প্রধানমন্ত্রী করার লক্ষ্যে আপনাদের সাথে নিয়ে কাজ করার জন্য আমি দৃঢ় প্রতিজ্ঞা বদ্ধ।

এসময়ে উপস্থিত ছিলেন খুলনা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এড.কাজী বাদশা মিয়া,এড. রবিন্দ্রনাথ মন্ডল,বি এম এ সালাম, এড. নিমাই চন্দ্র রায়,যুগ্ম-সাধারণ সম্পাদক কামরুজ্জামান জামাল,এড.ফরিদ আহম্মেদ,এড.নব-কুমার , জোবায়ের আহম্মেদ খান জবা,কাজী শামিম আহসান,এড.শাহ-আলম,শেখ রাসেদুল ইসলাম রাসেল,পাপিয়া সরোয়ার শিউলী,জামিল খান,শেখ শহিদুল ইসলাম,আশরাফুল আলম খান,আনোয়ার ইকবাল মন্টু,শেখ মারুফুল ইসলাম,মনসুর আলী খান,দীলিপ হালদার ,এ বিএ শফিউল ইসলাম,ড.প্রশান্ত রায়,জাহাঙ্গীর আলম,বিধান চন্দ্র রায়,মো: ইমরান হোসেন,তানভীর রহমান আকাশ,চিশতী নাজমুল বাশার স¤্রাট,মফিজুর ইসলাম মুন্না,আহসান আহম্মেদ পাভেল,আবিদ হাসান ফাহিম,ইসমাইল মৃধা ইমন,মো: মিলু প্রমুখ।

অনুরূপভাবে শুভেচ্ছা জানান  খুলনার সাংবাদিক নেতৃবৃন্দ। সোমবার সকালে খুলনা জেলা পরিষদের চেয়ারম্যান মহোদয়ের অফিস কক্ষে সাংবাদিক নেতৃবৃন্দ সৌজন্য মতবিনিময় করেন ও ফুল দিয়ে শুভেচ্ছা জানান।
এ সময়ে উপস্থিত ছিলেন খুলনা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক আজকের তথ্যের সম্পাদক এস এম নজরুল ইসলাম, খুলনা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও স্বাধীনতা সাংবাদিক ফোরাম খুলনা’র সভাপতি বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন মিন্টু, খুলনা সংবাদপত্র পরিষদের সাধারণ সম্পাদক ও দৈনিক দেশ সংযোগ পত্রিকার সম্পাদক মোঃ মুন্সি মাহবুব আলম সোহাগ এবং খুলনা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও খুলনা টিভি রিপোর্টার্স ইউনিটির সভাপতি মল্লিক সুধাংশু প্রমুখ।