UsharAlo logo
মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

তেরখাদায় প্রয়াত ভাইস চেয়ারম্যান এহিউল ইসলামের স্মরণে দোয়া

koushikkln
নভেম্বর ২২, ২০২২ ১০:৫৯ অপরাহ্ণ
Link Copied!

তেরখাদা প্রতিনিধি: বিশিষ্ট সমাজসেবক ও রাজনীতিবিদ তেরখাদা উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মরহুম মোল্লা এহিউল ইসলামের চতুর্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষে তেরখাদা উপজেলা প্রশাসন ও পরিষদ,আওয়ামী লীগ,মারকাজ মসজিদ সহ বিভিন্ন মসজিদে স্মরণসভা ও দোয়া মাহফিল হয়েছে। উপজেলা প্রশাসন ও পরিষদের আয়োজনে মঙ্গলবার (২২ নভেম্বর) সকাল এগারোটায় সময় উপজেলা পরিষদের হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়।

ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথি হিসেবে যুক্ত ছিলেন খুলনা-০৪ আসনের এমপি আব্দুস সালাম ম‚র্শেদী। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান শেখ শহীদুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আসাদুজ্জামান, উপজেলা ভাইস চেয়ারম্যান শারাফাত হোসেন মুক্তি, বীর মুক্তিযোদ্ধা চৌধুরী আবুল খায়ের,এলজিইডি কর্মকর্তা ওয়ালিদ ইবনে হাসান, সমাজসেবা কর্মকর্তা মোঃ শরীফুল ইসলাম,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ সোহেল রানা,মহিলা বিষয়ক কর্মকর্তা মোঃ নাজমুল হক, মাওলানা মাহবুবুর রহমান ও আব্বাস আলী।

অপরদিকে বিকাল তিনটার সময় উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের আয়োজনে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে স্মরণসভা ও দোয়া অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামী লীগের সভাপতি তেরখাদা ইউপি চেয়ারম্যান এফ এম অহিদুজ্জামান এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক বারাসাত ইউপি চেয়ারম্যান কে এম আলমগীর হোসেনের পরিচালনায় স্মরণসভা ও দোয়া হয়েছে। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সাবেক ভাইস চেয়ারম্যান আলী শেখ, শেখ রাজামিয়া, বীর মুক্তিযোদ্ধা তবিবুর রহমান, আরিফুজ্জামান অরুণ, জিল্লুর রহমান নান্নু, শেখ মোঃ আনিচুল হক, শেখ হুসাইন আহমেদ, ইউপি সদস্য নজরুল ইসলাম ও তারিকুল ইসলাম সহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।