জাতির পিতার সমাধিসৌধে কুয়েটের নবনিযুক্ত প্রো-ভাইস চ্যান্সেলরের শ্রদ্ধা

সর্বশেষ আপডেটঃ

ঊষার আলো ডেস্ক : সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সমাধিসৌধে শ্রদ্ধা নিবেদন করেছেন খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) এর নবনিযুক্ত প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. সোবহান মিয়া।

২৪ নভেম্বর বৃহস্পতিবার বিকাল ৫ টায় শ্রদ্ধা নিবেদনকালীণ সময়ে বাংলাদেশ বিশ^বিদ্যালয় মঞ্জুরী কমিশন (ইউজিসি) এর সদস্য প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর, খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) এর ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মিহির রঞ্জন হালদার ও সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ আবু নঈম শেখ উপস্থিত ছিলেন। শ্রদ্ধা নিবেদন শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের অন্যান্য শহিদদের রুহের মাগফেরাত কামনা এবং দেশ ও জাতির কল্যাণে দোয়া করা হয়। এসময় বিশ^বিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মোঃ আনিছুর রহমান ভূঞা, পরিচালক (গবেষণা ও সম্প্রসারণ) প্রফেসর ড. শিবেন্দ্র শেখর শিকদার, পরিচালক (ছাত্র কল্যাণ) প্রফেসর ড. মোঃ আব্দুল মতিন, ইসিই বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. পল্লব কুমার চৌধুরী, শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. মোঃ হেলাল-আন-নাহিয়ান, সাধারণ সম্পাদক প্রফেসর ড. মোঃ আব্দুল হাসিব, হল প্রভোস্ট, পরিচালক, দপ্তর প্রধানগণসহ বিশ^বিদ্যালয়ের শিক্ষার্থী, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীগণ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, ২১ নভেম্বর সোমবার গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ এর মহামান্য রাষ্ট্রপতি ও চ্যান্সেলর মোঃ আবদুল হামিদ খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এর মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রফেসর ড. সোবহান মিয়াকে এ বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর হিসেবে চার বছর মেয়াদে নিয়োগ দেন এবং ঐদিন অপরাহ্নে প্রফেসর ড. সোবহান মিয়া কুয়েটের ১ম প্রো-ভাইস চ্যান্সেলর হিসেবে দায়িত্ব গ্রহণ করেন।