UsharAlo logo
বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাকেশি কর্মচারী ইউনিয়নে সভাপতি শাহজাহান, সম্পাদক কামরুজ্জামান

koushikkln
নভেম্বর ২৪, ২০২২ ১০:১৫ অপরাহ্ণ
Link Copied!

শেখ বদরউদ্দিন, ফুলবাড়ীগেট: শিরোমণি শিল্পাঞ্চলের বাংলাদেশ কেবল শিল্প কর্মচারী ইউনিয়নের দ্বি-বার্ষিক সাধারণ নির্বাচনের ভোটগ্রহণ বৃহস্পতিবার অত্যান্ত শান্তিপুর্ণভাবে সম্পন্ন হয়। প্রতিদ্ব›িদ্বতাপুর্ণ নির্বাচনে লাঙ্গল প্রতিকের প্যানেল থেকে সভাপতি পদে মোঃ শাহজাহান এবং হাতুড়ী প্রতিক প্যানেলের সাধারণ সম্পাদক পদে বেগ কামরুজ্জামান জয়লাভ করেছে।

লাঙ্গল প্রতিক প্যানেলের সভাপতি মোঃ শাহজাহান পেয়েছে ৮৯ ভোট এবং হাতুড়ী প্রতিক প্যানেলের সভাপতি পদে মোঃ আব্দুল কাদের খানের প্রাপ্ত ভোট-৭৩, এই পদে লাঙ্গল প্রতিকের সভাপতি শাহজাহান ১৬ ভোটে জয়লাভ করেছে। সাধারণ সম্পাদক পদে লাঙ্গল প্রতিক প্যানেলের মুজিবর রহমান মোড়লকে ৪ ভোটে পরাজিত করে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন হাতুড়ি প্রতিক প্যানেলের বেগ কামরুজ্জামান তিনি পেয়েছেন ৮২ ভোট। এছাড়া হাতুড়ি প্রতিক প্যানেলের সহ-সভাপতি মোঃ মাইদুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক পদে লাঙ্গল প্রতিকের আলমগীর হোসেন, সাংগঠনিক সম্পাদক পদে হাতুড়ী প্রতিকের মোঃ বিল্লাল হোসেন, দপ্তর সম্পাদক লাঙ্গল প্রতিকের মোঃ মিজানুর রহমান মিনা, প্রচার সম্পাদক হাতুড়ি প্রতিকের মোঃ শাহনেওয়াজ মোল্লা, কোষাধ্যক্ষ পদে লাঙ্গল প্রতিকের মোঃ মুরাদ শেখ এবং কার্যনির্বাহী সদস্য লাঙ্গল প্রতিকে মোঃ আঃ রউফ নির্বাচিত হয়েছেন।

নির্বাচন পরিচালনা কমিটির সুত্রে জানাগেছে, ২৪ নভেম্বর বৃহস্পতিবার পুর্বনির্ধারিত সময় সকাল ৯টা থেকে বিকাল সাড়ে ৩টা পর্যন্ত ভোট গ্রহণ চলে। ভোটাররা অত্যান্ত শান্তিপুর্ণ ও সুশৃংখল ভাবে তাদের ভোট প্রদান করেন। নির্বাচনে মোট ৯টি পদে দুটি প্যানেলে ১৮জন প্রার্থী প্রতিদ্ব›িদ্বতা করে। ১৬৩জন ভোটারের মধ্যে ১৬২ জন ভোটার তাদের ভোট প্রদান করেন। নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন মাহবুবর রহমান ।