UsharAlo logo
বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শ্রমিকরাই হচ্ছে দেশের মূল চালিকা শক্তি : এমপি বাবু

koushikkln
ডিসেম্বর ২, ২০২২ ৯:৫০ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : খুলনা-৬ (কয়রা-পাইকগাছা) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আক্তারুজ্জামান বাবু বলেছেন, আওয়ামী লীগ সরকার উন্নয়ন বান্ধব সরকার। আওয়ামী লীগ যখনই ক্ষমতায় আসে তখনই দেশের উন্নয়ন হয়। করোনা ও রাশিয়া-ইউক্রেন যুদ্ধের মধ্যে শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার দেশের উন্নয়নের ধারা অব্যাহত রেখেছে।

এমপি আক্তারুজ্জামান বাবু বলেন, সারাদেশের ন্যায় নির্বাচনী এলাকা পাইকগাছা-কয়রায় অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। তিনি বলেন, সাড়ে ৩শ কোটি টাকা ব্যয়ে প্রধান সড়ক উন্নয়ন করা হচ্ছে। জনগুরুত্বপূর্ণ সড়কটি আঞ্চলিক মহাসড়কে রুপান্তর করতে কাজ করা হচ্ছে। তিনি আরও বলেন ১২ কোটি টাকা ব্যয়ে পাইকগাছা সদরে একটি বাস টার্মিনাল করা হবে। এটি হলে এলাকার যানজট নিরসন সহ সড়ক দুর্ঘটনা কমে আসবে। শ্রমিকরাই হচ্ছে এদেশের মূল চালিকা শক্তি উল্লেখ করে বর্তমান সরকার শ্রমিকদের কল্যাণে কাজ করছে বলে জানান।

তিনি শুক্রবার (২ ডিসেম্বর) সকালে পাইকগাছা পৌর সদরের জিরো পয়েন্ট এলাকায় মৃত শ্রমিকদের পরিবারের মাঝে খুলনা মটর শ্রমিক ইউনিয়ন প্রদত্ত আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন। অনুষ্ঠানে খুলনা মটর শ্রমিক ইউনিয়নের পক্ষ থেকে মৃত শ্রমিক ভোলা গাজীর পরিবারকে নগদ ১লাখ ও মুকুন্দ’র পরিবারকে ৪০ হাজার টাকার আর্থিক সহায়তা প্রদান করা হয়। খুলনা মটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক জাকির হোসেন বিপ্লবের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু, প্যানেল মেয়র শেখ মাহবুবর রহমান রঞ্জু, কাউন্সিলর আব্দুল গফফার মোড়ল, এসএম তৈয়েবুর রহমান, যুবলীগ নেতা এসএম রেজাউল হক, শ্রমিক নেতা নূরে আলম, রিয়াজুল হক রাজু, আব্দুল আলীম, শেখ হারুনুর রশিদ হিরো, শেখ জাহিদুল ইসলাম, শেখ মিথুন মধু, আবুল কালাম, আবু সাদ দুখু, নুরালী মোড়ল, বাবুল হাসান ও সাঈদুল ইসলাম।#