UsharAlo logo
মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খালিশপুরে দুর্বৃত্তদের আগুনে পুড়লো ইজিবাইক

koushikkln
ডিসেম্বর ৪, ২০২২ ১০:২৬ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : পূর্বশত্রুতার জের ধরে নগরীর খালিশপুরে ইজিবাইক আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। রবিবার (০৪ ডিসেম্বর) ভোর ৫টার দিকে খালিশপুর হাউজিং বাজার ১নং বিহারী ক্যাম্পের ২৩৩নং বাসায় এ ঘটনা ঘটে। এতে দেড় লাখ টাকা ক্ষতিগ্রস্ত হয়েছে বলে ইজিবাইক মালিক মোঃ হাফিজ জানান। এ ঘটনায় তিনি খালিশপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে উল্লেখ করা হয়, বাদী ইজিবাইক চালিয়ে তার গ্যারেজে রাখেন। ভোর রাতে কে বা কারা ইজিবাইকটি আগুন ধরিয়ে দেয়। পার্শ্ববর্তী এরাবিয়া মসজিদের মুসল্লিরা পানি দিয়ে আগুন নেভাতে সক্ষম হন। তার আগেই ইজিবাইকটি সম্পূর্ণ পুড়ে ভস্মিভূত হয়। যার বাজার মূল্য দেড় লাখ টাকা। গ্যারেজে রাখা ইজিবাইকটি চার্জ দেয়া বা চালু অবস্থায় ছিল না। বৈদ্যুতিক শর্টসার্কিটসহ অন্যান্য কারণে অগ্নিকান্ডের কোন কারণ নেই। বাদীতে মানুষিক ও আর্থিকভাবে ক্ষতি করার জন্য কে বা কারা ইজিবাইকটি আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে। এতে করে তিনি পথে বসেছেন। কারণ তার আয়ের একমাত্র পথ ছিল ইজিবাইক। দুর্বৃত্তরা সেই ইজিবাইক পুড়িয়ে দিয়েছে। তিনি বলেন, গত ১ ডিসেম্বর খালিশপুর থানায় ধর্ষণের চেষ্টার অভিযোগে তিন দুর্বৃত্তের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। ওই মামলার বাদী তার নিকটজন।

খালিশপুর থানার এসআই মুকুল খান জানান, তিনি ডিউটিতে ছিলেন। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান। তার আগেই স্থানীয়রা আগুন নেভাতে সক্ষম হয়। তবে কে বা কারা ইজিবাইকটি আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে সে ব্যাপারে তখন কারোর নাম বলেনি ক্ষতিগ্রস্ত পরিবার।