UsharAlo logo
শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

সিটি মেয়রের সাথে সবুজবাগ আবাসিক এলাকা কল্যাণ পরিষদের মতবিনিময়

koushikkln
ডিসেম্বর ৫, ২০২২ ১০:১৬ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক :  খুলনা মহানগরীর সবুজবাগ আবাসিক এলাকা কল্যাণ পরিষদ এর নেতৃবৃন্দ ০৫ ডিসেম্বর (সোমবার) সকাল ১০টায় নগর ভবনে সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক এঁর সাথে মতবিনিময় করেন। মতবিনিময়কালে নেতৃবৃন্দ সিটি মেয়রকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

মতবিনিময়কালে সিটি মেয়র বলেন খুলনাকে একটি সুন্দর, পরিচ্ছন্ন ও স্বাস্থ্যসম্মত নগরী হিসেবে গড়ে তুলতে চাই। এজন্য কেসিসি কর্তৃপ আন্তরিকতার সাথে কাজ করছে। কেসিসি’র পাশাপাশি এ সকল কাজে নগরবাসীর আন্তরিক সহযোগিতা প্রয়োজন। তিনি বলেন, বর্তমানে নগরজুড়ে ব্যাপক উন্নয়ন কাজ চলামান। পাশাপাশি জলাবদ্ধতা নিরসনে ময়ূর নদীসহ নগর সংরগ্ন বিভিন্ন খালের খনন কাজও শুরু করা হচ্ছে।

খুলনার উন্নয়নে গৃহীত কার্যক্রমের প্রশংসা করে উপস্থিত নেতৃবৃন্দ সিটি মেয়রের নিকট সবুজবাগ আবাসিক এলাকার বিদ্যমান সমস্যার কথা তুলে ধরেন এবং সমস্যাসমূহ নিরসনে সহযোগিতা কামনা করেন। সিটি মেয়র ধারাবাহিকভাবে সমস্যাগুলি সমাধান করা হবে বলে আশ্বস্ত করেন।

সবুজবাগ আবাসিক এলাকা কল্যাণ পরিষদের প্রধান উপদেষ্টা বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব আব্দুল জব্বার মোল্যা, উপদেষ্টা মোঃ ইলিয়াস, সভাপতি মোঃ সাহাবুদ্দীন বাবু, সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার রফিকুল আলম সরদার, সাংগঠনিক ও দপ্তর সম্পাদক কাজী তারিকুল হাসান, সদস্য তানভীর হাসান পলাশ, মোঃ সাইফুল ইসলাম প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।