UsharAlo logo
বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

কাল থেকেই নেতাকর্মীদের সতর্ক পাহারায় থাকার আহ্বান ওবায়দুল কাদেরের

pial
ডিসেম্বর ৬, ২০২২ ৪:৩৩ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আগামী ১০ ডিসেম্বর ঢাকা বিভাগীয় গণসমাবেশকে সামনে রেখে বিএনপি যেন দেশে কোনো প্রকার অস্থিরতা সৃষ্টি করতে না পারে, সেজন্য আওয়ামী লীগ নেতাকর্মীদের সতর্ক পাহারায় থাকতে হবে।

মঙ্গলবার (৬ ডিসেম্বর) সোহরাওয়ার্দী উদ্যানে ছাত্রলীগের ৩০তম জাতীয় সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে এ কথা জানান তিনি।

ওবায়দুল কাদের বলেন, কাল হতেই পাড়া, মহল্লা, ওয়ার্ড, ইউনিয়ন, জেলা ও উপজেলায় আওয়ামী লীগ নেতাকর্মীরা থাকবেন, মানুষকে বাঁচাতে হবে। মানুষের জানমালের নিরাপত্তা দিতে হবে, এদের বিশ্বাস নেই। এরা সাম্প্রদায়িকতার ঠিকানা, এরা বাংলাদেশ নালিশ পার্টি (বিএনপি)।

তিনি আরও বলেন, বিএনপি ডাকে মহাসমাবেশ, হয় সমাবেশ। আওয়ামী লীগ ডাকে সমাবেশ হয় মহাসমাবেশ। ১০ ডিসেম্বর তারা সমাবেশ করবে, গত ১৩ বছরের মধ্যে তারা ১৩ দিনও রাস্তায় দাঁড়াতে পারেনি।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, মির্জা ফখরুল সাহেব জানি আপনার অন্তরে কেন এত জ্বালা। জালারে জ্বালা, বুকে বড় জ্বালা অন্তরে বড় জালা। পদ্মা সেতু নাকি জোড়াতালি দিয়ে করেছে, সেখান দিয়ে হাজার হাজার গাড়ি চলছে। মেট্রোরেল উদ্বোধন হবে, চট্টগ্রামে কর্ণফুলী টানেল। শেখ হাসিনা একদিনে ১০০টি সেতু উদ্বোধন করেছেন।

তিনি আরও বলেন, খেলা হবে, হবে খেলা। ডিসেম্বরে খেলা হবে, নির্বাচনে হবে, আন্দোলনে খেলা হবে। আগুন সন্ত্রাসের বিরুদ্ধে খেলা হবে, লাঠির বিরুদ্ধে খেলা হবে। ভোট জালিয়াতির বিরুদ্ধে খেলা হবে, ভুয়া ভোটার তালিকার বিরুদ্ধে খেলা হবে।

(ঊষার আলো-এফএসপি)