UsharAlo logo
শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

তেরখাদা পশ্চিমপাড়ায় দোয়া চাওয়াকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষ

koushikkln
ডিসেম্বর ৬, ২০২২ ১১:১৮ অপরাহ্ণ
Link Copied!

তেরখাদা প্রতিনিধি: উপজেলা সদর তেরখাদা পশ্চিম পাড়া গ্রামে মসজিদে দোয়া চাওয়াকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষ হয়েছে। পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, তেরখাদা পশ্চিমপাড়া এলাকার মৃত মোঃ রু¯তম শেখের ছেলে সেলিম শেখ(৫৫) মসজিদে আশু রোগমুক্তি কামনায় দোয়া চান। এ সময় একই এলাকার মৃত আজিত বিশ্বাসের ছেলে জামাল বিশ্বাস(৪০) এর সাথে কথা কাটাকাটি জেরে পরের দিন তেরখাদা নতুন বেইলি ব্রিজের কাছে হাতাহাতির ঘটনা ঘটে। আর হাতাহাতির ঘটনায় মঙ্গলবার (0৬ডিসেম্বর) সংঘর্ষে জড়িয়ে পড়ে|

এতে উভয়পক্ষের সেলিম শেখ, আকবর শেখ,শহীদ বিশ্বাস, আলামিন সহ চারজন আহত হয়েছে। আহতদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ প্রাথমিক চিকিৎসা প্রদান করা শেষে অবস্থার অবনতি হওয়ায় সেলিম শেখ ও আকবর শেখকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। এ সংঘর্ষকে কেন্দ্র করে এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

এ বিষয়ে তেরখাদা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জহুরুল আলম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন বর্তমানে এলাকার পরিস্থিতি স্বাভাবিক যেকোনো প্রকার অপ্রীতিকর ঘটনা এড়াতে আইন-শৃঙ্খলা বাহিনী সতর্ক ও কঠোর অবস্থানে।এ বিষয়ে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করে থানা হেফাজতে নেওয়া হয়েছে এবং যথাযথ আইনি পদক্ষেপ গ্রহণ করা হবে।