UsharAlo logo
মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রামপালে ছাত্রলীগের হামালায় যুবলীগ নেতাসহ ২ জন আহত

pial
জানুয়ারি ৪, ২০২৩ ৪:০১ অপরাহ্ণ
Link Copied!

আরিফুর রহমান,বাগেরহাট : বাগেরহাটের রামপাল উপজেলায় এবার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রীগের হামলায় যুবলীগ নেতা লিটন মল্লিক (৩৫) সহ ২ জন আহত হয়েছেন। আহত অন্যজন হলো জিয়াউর রহমান (৩২)। মঙ্গলবার দুপুরে এ ঘটনায় খবর পেয়ে রামপাল থানা পুলিশ ঘটনাস্থল গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। এ সময় পুলিশ অভিযান চালিয়ে ২ জনকে আটক করেছে।
গুরুতর আহত লিটনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা জানান, পূর্ব শত্রুতার জের ধরে পরিকল্পিতভাবে জেলা ছাত্রলীগের সদস্য রামপাল উপজেলার ঝনঝনিয়া গ্রামের সিদ্দিক ও তার দলের লোকেরা যুবলীগ নেতা লিটনের উপর অতর্কিত আক্রমণ করে।

এ সময় জিয়াউর রহমান ও অন্যরা বাঁধা দিলে তাদেরও মারপিট করে। আহত লিটনের পিতা সিদ্দিক মল্লিক জানান, মঙ্গলবার দুপুরের দিকে চেয়ারম্যানের মোড়ে সিএন্ডবি রাস্তার পাশে পূর্ব পরিকল্পিতভাবে সন্ত্রাসী সিদ্দিক, রাজ্জাক, অলিয়ার, জলিল, তারিক, বাবু, জুয়েলসহ ২৫/৩০ জন সন্ত্রাসী রাম দা, রড, হাতুড়ী ও হকিস্টিক নিয়ে আমার ছেলে লিটনের উপর হামলা করে। সন্ত্রাসীরা আমার ছেলের মাথায় কুপিয়ে মারাত্মক জখম করে এবং দুই পা ভেঙ্গে দিয়ে জীবনে শেষ করে দেয়ার চেষ্টা করে। খবর পেয়ে রামপাল উপজেলা চেয়ারম্যান সেখ মোয়াজ্জেম হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান হোসনেয়ারা মিলি, যুবলীগের সাধারণ সম্পাদক মনির আহমেদ প্রিন্সসহ নেতৃবৃন্দ আহত যুবলীগ নেতা লিটনকে দেখতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ছুটে যান। এ বিষয়ে রামপাল থানার ওসি (তদন্ত) রাধে শ্যাম জানান, খবর পেয়ে আমি ফোর্স নিয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়েছি। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। কেউ কোন বিশৃঙ্খলা সৃষ্টি করার চেষ্টা করলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

(ঊষার আলো-এফএসপি)