UsharAlo logo
বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সরকারি করোনেশন স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

usharalodesk
জানুয়ারি ২৩, ২০২৩ ১০:০৪ অপরাহ্ণ
Link Copied!

খবর বিজ্ঞপ্তি : খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক শিক্ষার্থীদের জাতির ভবিষ্যৎ কর্ণধার হিসেবে উল্লেখ করে বলেন, তাদেরকে সুশিক্ষায় শিক্ষিত করে গড়ে তুলতে হবে। আর এ কাজে শিক্ষক, শিক্ষিকা ও অভিভাবকদের দায়িত্বশীল ভূমিকা দরকার।

সিটি মেয়র সোমবার (২৩ জানুয়ারি) বিকেলে সরকারি করোনেশন মাধ্যমিক বালিকা বিদ্যালয় প্রাঙ্গণে বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করছিলেন। অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে বক্তৃতা করেন খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল।

প্রধান অতিথির বক্তৃতায় সিটি মেয়র আরো বলেন, বর্তমান সরকার শিক্ষা বিস্তারের লক্ষ্যে সারাদেশে আধুনিক সুযোগ-সুবিধা সংবলিত নতুন নতুন শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তোলার পাশাপাশি বিদ্যমান শিক্ষা প্রতিষ্ঠানগুলিতে নতুন নতুন একাডেমিক ভবন নির্মাণ করছে। সেই ধারাবাহিকতায় সরকারি করোনেশন মাধ্যমিকা বালিকা বিদ্যালয়েও নতুন একাডেমিক ভবন নির্মাণের উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

অনুষ্ঠানে সম্মানিত অতিথির বক্তৃতায় সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল সরকারি করোনেশন মাধ্যমিক বালিকা বিদ্যালয়কে খুলনার ঐতিহ্যবাহী ও আদর্শ নারী শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে উল্লেখ করে বলেন, এ শিক্ষা প্রতিষ্ঠানের সার্বিক উন্নয়নে আমরা অত্যন্ত আন্তরিক। তিনি শিক্ষার্থীদের সুস্থ মন ও শারীরিক বিকাশে শিক্ষার্থীদের লেখাপড়ার পাশাপাশি নিয়মিত ক্রীড়া চর্চার আহবান জানান এবং শিক্ষা প্রতিষ্ঠানের সার্বিক উন্নয়নে সম্ভব সকল প্রকার সহযোগিতার আশ্বাস দেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মোছা: মাকামী মাকছুদা’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন খুলনার অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মুকুল কুমার মৈত্র ও খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা। বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষিকা, অভিভাবক ও শিক্ষার্থীগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

পরে সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক ও সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।