UsharAlo logo
শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জাতীয় পার্টির জেলা সভাপতি মধুর বাড়ি চুরি, নেতৃবৃন্দের প্রতিবাদ

usharalodesk
জানুয়ারি ২৫, ২০২৩ ১০:৪৪ অপরাহ্ণ
Link Copied!

খবর বিজ্ঞপ্তি : জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও খুলনা জেলা সভাপতি শফিকুল ইসলাম মধু’র সোনাডাঙ্গা আবাসিক এলাকার নিজ বাড়ি হতে গত ২৩ জানুয়ারি রাত আনুমানিক ৩-৪টার মধ্যে এক চুরি সংঘটিত হয়।

আমেরিকার ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় অধ্যয়নরত তাঁর কনিষ্ঠ কন্যা সম্প্রতি বাড়িতে এসেছে। তার ব্যবহৃত অত্যাধুনিক ৩টি আইফোন ও ১টি ভিবো মোবাইল যার মূল্য কয়েক লক্ষ টাকা এবং তাঁর ব্যাগে রক্ষিত নগদ অর্থসহ মূল্যবান সামগ্রী চুরি হয়েছে। তিনি যথারীতি সোনাডাঙ্গা থানায় একটি সাধারণ ডায়েরী করেন, যার নং ১২২৯ তারিখ ২৩-০১-২০২৩। কিন্তু কোনো প্রকার ব্যবস্থা গ্রহণ না করে প্রশাসন আশ্চর্যজনকভাবে নিষ্ক্রিয় রয়েছে।

প্রশাসনের এহেন নিলিপ্ততা ও নিষ্ক্রিয়তায় তীব্র ক্ষোভ ও নিন্দা জানিয়েছেন জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা ও সাধারণ সম্পাদক এম হাদিউজ্জামান, মহানগর আহ্বায়ক এড. মহানন্দ সরকার, মহানগর যুগ্ম আহ্বায়ক এড. অচিন্ত্য কুমার দাশ, সদস্য সচিব আব্দুল্লাহ্-আল-মামুন, জেলা জাপা দপ্তর সম্পাদক রহমত আলী খান, জাপা নেতা শেখ মোঃ তোবারক হোসেন তপু, প্রিন্স হোসেন কালু, মোল্লা সাইফুল ইসলাম, মাজাহার জোয়ার্দ্দার পান, এজাজ আহম্মদ, অপূর্ব দত্ত নেকু, জাপা নেতা শফিকুল ইসলাম বাচ্চু, গাজী খোকন, মোঃ সাহাবুদ্দিন, মোঃ মুনসুর খাঁ প্রমুখ নেতৃবৃন্দ।

নেতৃবৃন্দ বর্তমানে খুলনা শহরে চুরি-ডাকাতি, ভূমি সন্ত্রাস দারুণভাবে বেড়ে গেছে। এতে আইন-শৃঙ্খলার অবনতি দেখা দিয়েছে বলে অভিমত ব্যক্ত করেছেন।

তাঁরা আরও বলেন, প্রশাসন এ ব্যাপারে কোনো উল্লেখযোগ্য ভূমিকা পরিলক্ষিত হয় না। তাই ঊর্ধ্বতন কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেন।