UsharAlo logo
শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নতুনতারা সমাজকল্যাণ ও সাহিত্য সংস্থা’র কেন্দ্রীয় কমিটি গঠন

usharalodesk
জানুয়ারি ২৫, ২০২৩ ১০:৪৯ অপরাহ্ণ
Link Copied!

খবর বিজ্ঞপ্তি : নতুনতারা সমাজকল্যাণ ও সাহিত্য সংস্থা (কেন্দ্রীয় কমিটি-২০২৩) গঠনের লক্ষ্যে বুধবার (২৫ জানুয়ারি) নতুনতারা ভবন, গোয়ালখালী, খুলনা এ নতুনতারা প্রতিষ্ঠাতা মহাপরিচালক সাইফুর মিনা’র পরিচালনায় ও কেন্দ্রীয় কো-চেয়ারম্যান আব্দুস সালাম শিমুলের সভাপতিত্বে শুরু হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় জাতীয় উপদেষ্টা অ্যাড. মোঃ বাবুল হাওলাদার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় উর্ধ্বতন ভাইস-চেয়ারম্যান শেখ মোঃ ইকবাল হোসেন ও কেন্দ্রীয় মহাসচিব শেখ আবু আসলাম বাবু।

আনুষ্ঠানিকভাবে ২০২৩ সালের কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়। কমিটি যথাক্রমেÑচেয়ারম্যান অ্যাড. মোঃ বাবুল হাওলাদার, কো-চেয়ারম্যান আব্দুস সালাম শিমুল, প্রধান সমন্বয়ক মোঃ আশরাফুল আলম, ঊর্ধ্বতন ভাইস চেয়ারম্যান শেখ মোঃ ইকবাল হোসেন, এফ এম মনিরুজ্জামান, অধ্যাপক এ বি এম আদেল মুকুল, ভাইস চেয়ারম্যান এম হরষিত, বদিউল আলম চৌধুরী, মহাসচিব কবি ও সাংবাদিক শেখ আবু আসলাম বাবু, যুগ্ম মহাসচিব আল মামুন বাদল, সাংগঠনিক সচিব সরোয়ার হোসেন সিকদার, অর্থ সচিব দেশ আহমেদ রাজু, নারী ও শিশু সচিব সাদিয়া চৌধুরী, শিক্ষা ও আইন সচিব সাদিয়া আক্তার শিমু, ধর্ম ও স্বাস্থ্য সচিব মনিরুজ্জামান আকন, বন ও পরিবেশ সচিব শেখ শরিফুজ্জামান, যুব ও ক্রীড়া সচিব মোঃ সোহাগ তালুকদার, সাহিত্য ও সাংস্কৃতিক সচিব পথিক কবি, মুক্তিযুদ্ধ ও আন্তর্জাতিক সচিব অ্যাড. মেহেদী ইনছার, নির্বাহী সদস্য পাখি দত্ত।

আগামী ৩ ফেব্রুয়ারী শুক্রবার বিকাল ৩টায় নতুনতারা ভবন চত্বর খুলনা। কেন্দ্রীয় উপদেষ্টা পরিষদ ও কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।