UsharAlo logo
শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

‘পাঠান’ দেখতে গিয়ে মার খেল শাহরুখ ভক্ত!

usharalodesk
জানুয়ারি ২৮, ২০২৩ ১২:০৬ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক : দীর্ঘ চার বছর পর পর্দায় ফিরেছেন বলিউড বাদশা শাহরুখ খান। স্বাভাবিকভাবেই তাকে নিয়ে ভক্ত-দর্শকের আগ্রহ তুঙ্গে। যার প্রতিফলন দেখা যাচ্ছে ছবিটির বক্স অফিস সাফল্যে। এবার ঘটল একটি অপ্রীতিকর ঘটনা, ‘পাঠান’ দেখতে এসে মার খেল এক শাহরুখ ভক্ত! মারতে মারতে হল থেকে বের করে দেওয়া হলো তাকে।

হঠাৎ কেন এমন ঘটনা ঘটল? জানা গেছে, মোবাইলে ‘পাঠান’-এর রেকর্ডিং করছিলেন তিনি। বারবার তাকে নিষেধ করা সত্ত্বেও কোনো বাধা মানছিলেন না। পরে বাধ্য হয়ে নিরাপত্তারক্ষী এমন অ্যাকশন নেন। ঘটনাটি ঘটেছে ভারতের উত্তর প্রদেশের বরেলিতে।

সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে ভিডিওটি পোস্ট করতেই মুহূর্তেই তা ভাইরাল হয়ে যায়। ওই শাহরুখ ভক্তকে মারতে মারতে সিনেমা হল থেকে বের করার দৃশ্য দেখে কারো কারো মন্তব্য, ‘মার খাওয়ার জন্য এত পয়সা খরচ’, কেউ বলছেন, ‘মেরে নাক থেকে ধোঁয়া বের করে দাও, পাঠানের ভূত তাড়াও’, কারোর কটূক্তি, ‘আরও যাও সিনেমা হিট করাতে।’ এমনই নানান মন্তব্য উঠে এসেছে।

এদিকে পাঠান নির্মাতা সকলের কাছে স্পয়লার এবং পাইরেসি এড়ানোর অনুরোধ করেছিলেন। যশরাজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি পোস্টে লেখা হয়, ‘কোনো ভিডিও রেকর্ড করা, সেগুলোকে অনলাইনে শেয়ার করা এবং কোনো স্পয়লার দেওয়া থেকে বিরত থাকার জন্য সকলের কাছে বিনীত অনুরোধ করছি।’

বক্স অফিসে দুর্দান্ত গতিতে ছুটে চলছে ‘পাঠান’। থামাথামির কোনো নামগন্ধ নেই। প্রথম দিন রেকর্ড ৫৫ কোটি রুপি আয়ের পর দ্বিতীয় দিনেও রেকর্ড গড়ে এই ছবি। ভারতজুড়ে আয় করে ৭০ কোটি ৫০ লাখ টাকা। দুই দিনে শুধু ভারতেই এর আয় দাঁড়িয়েছে ১২৭ কোটিতে। আয়ের এই নিত্যনতুন রেকর্ড কোথায় গিয়ে থামে সেটাই এখন দেখার অপেক্ষা।

ঊষার আলো-এসএ