UsharAlo logo
রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

আবু হেনা রনির শারীরিক অবস্থার উন্নতি হয়েছে

pial
সেপ্টেম্বর ২০, ২০২২ ৪:১৫ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : কৌতুক অভিনেতা আবু হেনা রনির শারীরিক অবস্থা উন্নতি হয়েছে। আজকে তার শরীরের ক্ষতস্থানে ড্রেসিং করা হয়েছে বলে জানান ডা. সামন্ত লাল সেন।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) দুপুরে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের প্রধান সমন্বয় ডা. সামন্ত লাল সেন জানান, আজকে আবু হেনা রনির শরীরের ড্রেসিং করা হয়েছে। এর পর তাকে আবারও হাই ডিপেন্ডেন্সি ইউনিটে (এইচডিইউ) নেওয়া হয়েছে। তার অবস্থা অনেকটাই উন্নতির দিকে, গতকালকে যে অবস্থা ছিল তার থেকে অনেকটাই সেরে উঠেছেন তিনি। এই ধারাবাহিকতা থাকলে তিনি বেশ দ্রুতই সুস্থ হয়ে বাড়ি ফিরতে পারবেন।

ডা. সেন জানান, যদিও এটি আমাদের জন্য সুখবর তবে এখনো আমরা তাকে শঙ্কামুক্ত বলতে পারছি না। যেদিন হাসপাতাল থেকে বাড়িতে ফিরবে তখনই মূলত সংক্রামুক্ত বলা যাবে। পুলিশ সদস্য জিল্লুর রহমানের অবস্থারও উন্নতি হচ্ছে, তারও ড্রেসিং করা হয়েছে।
গত শুক্রবার বিকালে গাজীপুর জেলা পুলিশ লাইনে মেট্রোপলিটন পুলিশের চতুর্থ বর্ষপূর্তির অনুষ্ঠানে গ্যাস বেলুন বিস্ফোরণে দগ্ধ হন কৌতুক শিল্পী আবু হেনা রনি ও আরো ৪ পুলিশ সদস্য। স্থানীয় হাসপাতাল হতে রনি ও পুলিশ সদস্য জিল্লুরকে নিয়ে আসা হয় বার্ন ইনস্টিটিউটে। আর এখানে তাদের চিকিৎসায় ১৩ সদস্যের মেডিকেল বোর্ড গঠন করা হয়।

(ঊষার আলো-এফএসপি)