UsharAlo logo
বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ইংল্যান্ডে হতে পারে আইপিএলের বাকি অংশ

usharalodesk
মে ৭, ২০২১ ১১:১৭ অপরাহ্ণ
Link Copied!

ক্রীড়া ডেস্ক : করোনাভাইরাসের ভয়াবহ সংক্রমণের কারণে মাঝপথে থমকে যাওয়া আইপিএলের বাকি অংশের আয়োজন হতে পারে ইংল্যান্ডে। দেশটির কয়েকটি ক্লাব এমন প্রস্তাব দিয়েছে ইংল্যান্ড ক্রিকেট বোর্ডকে।
ইএসপিএনক্রিকইনফোর বৃহস্পতিবারের প্রতিবেদনে বলা হয়, এমসিসি, সারে ও ওয়ারউইকশায়ার এজন্য ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ডের (ইসিবি) কাছে চিঠি লিখেছে। তাদের মাঠে আইপিএলের ম্যাচ আয়োজনের প্রস্তাব ভারতীয় ক্রিকেট বোর্ডকে দেয়ার জন্য ইসিবির কাছে লিখেছে তারা।
ক্লাব তিনটির ঘরের মাঠ যথাক্রমে লর্ডস, দা ওভাল ও এজবাস্টন। সেপ্টেম্বরের দ্বিতীয়ার্ধে দুই সপ্তাহের মধ্যে টুর্নামেন্ট শেষ করার পরিকল্পনা তাদের। কাউন্টি ক্লাবগুলোর যুক্তি, আইপিএল হলে সেরা ছন্দে থেকে টি-টোয়েন্টি বিশ্বকাপে যেতে পারবেন বিশ্বের শীর্ষ ক্রিকেটাররা।
জৈব-সুরক্ষা বলয়ের মধ্যে থেকেও কয়েকজন করোনায় আক্রান্ত হওয়ার পর গত মঙ্গলবার স্থগিত করা হয় আইপিএলের এবারের আসর। বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি স্থগিত আসর নতুন করে শুরুর সম্ভাব্য সময় বা ভেন্যু নিয়ে কিছুই বলেননি।
আইপিএল আয়োজন করতে হলে কাউন্টি ক্লাবগুলোকে বেশ কিছু চ্যালেঞ্জের মুখে পড়তে হবে। কোয়ারেন্টিন আইন মেনে সারা বিশ্ব থেকে খেলোয়াড় নিয়ে আসা হবে কঠিন।

(ঊষার আলো-এমএনএস)