UsharAlo logo
রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

একে এগ্রো ইন্ডাস্ট্রিজে ওপেন হাউজ ডে 

koushikkln
সেপ্টেম্বর ১৫, ২০২২ ৭:০৫ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৬, খুলনার পুলিশ সুপার কানাই লাল সরকার ডুমুরিয়া থানাধীন এ.কে এগ্রো ইন্ডাস্ট্রিজ লিঃ’র পরিদর্শন ও ‘ওপেন হাউজ ডে’ সভায় যোগদান করেন।

তিনি শিল্প কারখানার মালিক ও শ্রমিকদের সাথে কারখানার নিরাপত্তা ব্যবস্থাসহ অভ্যন্তরীণ সমস্যাগুলো নিয়ে আলোচনা করেন। তিনি কারখানা কর্তৃপক্ষকে যথা সময়ে শ্রমিকদের বেতন-ভাতা সহ যাবতীয় সুযোগ-সুবিধা প্রদান করার অনুরোধ জানান। কারখানার নিরাপত্তা বিধানকল্পে অগ্নিনির্বাপক যন্ত্রসমূহ ও সিসি ক্যামেরার মাধ্যমে মনিটরিং ব্যাবস্থা পরিদর্শন করেন। এছাড়াও, শ্রমিকদেরকে মাক্স ব্যাবহার করার জন্য উৎসাহিত করেন। সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার নির্দেশনা প্রদান করেন। তিনি শিল্প প্রতিষ্ঠানের যে কোন সমস্যা সমাধানে ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৬, খুলনা সর্বদা প্রস্তুত আছে মর্মে আশ্বস্ত করেন।

পুলিশ সুপার দেশের অর্থনৈতিক উন্নয়নের স্বার্থে শিল্প প্রতিষ্ঠানে শিল্পবান্ধব পরিবেশ বজায় রাখতে সকলের সহায়তা কামনা করেন। কারখানা পরিদর্শনকালে চেয়ারম্যান অশোক কুমার দাসসহ কারখানার ঊর্দ্ধতন কর্মকর্তা কর্মচারী এবং আইপি-৬ খুলনার অফিসার ও ফোর্স উপস্থিত ছিলেন।