UsharAlo logo
শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

এক্স ক্যাডেট খুলনার বার্ষিক মিলন মেলা

ঊষার আলো ডেস্ক
ফেব্রুয়ারি ২৪, ২০২৪ ৬:৫৬ অপরাহ্ণ
Link Copied!

বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসি) এক্স-ক্যাডেট খুলনার বার্ষিক মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার দিনব্যাপি খুলনার শেখ রাসেল ইকো পার্কে এ মিলন মেলা অনুষ্ঠিত হয়।

দিনব্যাপি এ অনুষ্ঠানে এক্স-ক্যাডেটদের জন্য ছিল নানা আয়োজন। এরমধ্যে এক্স ক্যাডেট এবং তাদের পরিবারের সদস্যদের নিয়ে বিভিন্ন প্রতিযোগিতা। নারীদের জন্য বালিশ বদল, পুরুষদের জন্য চেয়ার সিটিং এবং শিশুদের জন্য নিত্য প্রতিযোগিতা। মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে কবিতা আবৃত্তি, গান ও নাচ পরিবেশন করে এক্স-ক্যাডেট ও তাদের পরিবারের সদস্যবৃন্দ। দিন শেষে আসাফুর রহমান কাজলের সঞ্চালনায় বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্বে করেন এক্স ক্যাডেট খুলনার মুখপত্র এসএম ইব্রাহীম খলিল।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মো: তৌফিকুল ইসলাম, মোঃ নাজমুল হাসান, মোঃ জাহিদুর রহমান, শেখ রাসেল আহমেদ, মোঃ ফরমান আলী নয়ন, শাহরিয়ার সাত্তার হীরা, শেখ রাসেদুল কবির রিজভী, মুশফিকুর রহমান মারুফ, সাব্বির হোসেন, তাজিন মৌসুমী, মেহেবুব হাসান (মামুন), মোঃ আমিনুল ইসলাম (সোহেল), মোঃ এজাজ আহমেদ, মোঃ মুশফিকুর রহমান মেহেদী, সুরাইয়া তিশা, মোঃ আবু বক্কর, আব্দুল মালেক, রিয়া রহমান, রবিউল ইসলাম সাগর, রিফাত ইমন, রাকিব হাসান, মোঃ আকাশ, শারমিন আক্তার তনয়া, সাব্বির হোসেন সাকিব প্রমুখ ও তাদের পরিবারের সদস্যবৃন্দ।