UsharAlo logo
শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

করোনায় জর্জরিত ভারতের পাশে দাঁড়ানোর বার্তা ইমরান খানের

usharalodesk
এপ্রিল ২৫, ২০২১ ৪:৫৪ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : মহামারি করোনাভাইরাস (কোভিড-১৯) মুছে দিচ্ছে সকল বিভেদ ও ভুলিয়ে দিচ্ছে বৈরিতা। মহামারিতে জর্জরিত ভারতের পাশে দাঁড়ানোর বার্তা দিলেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান। একই সাথে করোনার বিরুদ্ধে দু’দেশকে একজোট হয়ে লড়া উচিত বলেও মন্তব্য করেন তিনি।

তিনি খান বলেন, ভারতবাসী করোনার এক ভয়ানক ঢেউয়ের বিরুদ্ধে লড়াই করছে। আমি তাদের সাথে আছি। প্রতিবেশী দেশের মানুষরা যাতে এ অসহনীয় পরিস্থিতি হতে দ্রুত বের হয়ে আসতে পারে, আমরা তার জন্য প্রার্থনা করছি। বিশ্বব্যাপী এই চ্যালেঞ্জ মোকাবেলার জন্য আমাদের অবশ্যই এক হয়ে লড়া দরকার।’

ইমরান খানের কাছে ভারতকে প্রয়োজনীয় অক্সিজেন সরবরাহ করার আবেদন জানিয়েছে পাকিস্তানের সাধারণ মানুষ। এমন এক খবর গতকাল শনিবার সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছিল। ঠিক তারপরই সহানুভূতি সম্বলিত এমন একটি টুইট করেন প্রধানমন্ত্রী ইমরান খান।

কিন্তু তিনি একা নণ, পাকিস্তানের বিদেশমন্ত্রী শাহ মাহমুদ কুরেশিও ভারতের প্রতি তার সমবেদনা জানিয়েছেন। তিনি জানিয়েছেন, করোনার এ নতুন সংক্রমণের দিনে ভারতের মানুষের প্রতি আমি সমর্থন জানাই। পাকিস্তানের জনগণের তরফ থেকে ভারতের ক্ষতিগ্রস্ত সকল পরিবারের প্রতি সহানুভূতি রইল।

(ঊষার আলো-এফএসপি)