UsharAlo logo
বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

কুমিল্লায় নববধূর ঝুলন্ত লাশ উদ্ধার

usharalodesk
মে ৭, ২০২১ ১০:৩৩ পূর্বাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : বিয়ের ১৬ দিনের মাথায় স্বর্ণা আক্তার মিম (১৯) নামের ১ নববধূর মৃতদেহ আম গাছে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করেছে পুলিশ। ৬ মে বৃহস্পতিবার দুপুরে পুলিশ স্বর্ণার লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। কুমিল্লার দেবিদ্বার উপজেলার ধামতী উত্তরপাড়া বস্কর আলীর বাড়িতে এ ঘটনা ঘটেছে। নিহতের স্বামী দাবি করেছে, তাকে হত্যা করে গাছে ঝুলিয়ে রাখা হয়েছে।
গত ১৯ এপ্রিল দেবিদ্বার উপজেলার ধামতী উত্তরপাড়া বস্কর আলীর বাড়ির মৃত মো. সামসুল হকের মেয়ে স্বর্ণা আক্তার মিমের সঙ্গে একই গ্রামের রহিম মাস্টারের ছেলে মো. কামরুল হাসানের প্রেমের সম্পর্কের কারণে কোর্টে বিয়ে হয়। মিম তার বড় বোনের বাসায় দেবিদ্বারে থাকেন। তার মা নাজমা বেগম ঢাকায় আত্মীয়ের বাসায় যাওয়ার কারণে ছোট ভাইকে সঙ্গ দিতে মিম ধামতী বাবার বাড়িতে আসে। বুধবার দিবাগত রাতে সাহরি খাওয়ার সময় হলে তার বড় বোন শিল্পী আক্তার মিমের মোবাইল ফোন বন্ধ পেয়ে পাশের ঘরের চাচিকে ফোন করে বিষয়টি বলে। তখন তারা মিমকে ঘরে না পেয়ে বিভিন্ন জায়গায় খুঁজতে থাকে। একপর্যায়ে ঘরের পেছনে পুকুরপাড়ে গাছের সঙ্গে গলায় ফাঁস লাগানো অবস্থায় মিমের মৃতদেহ ঝুলতে দেখতে পাই তারা।
নিহত নববধূর স্বামী মো. কামরুল হাসান বলেন, রাত ১২টার দিকে স্ত্রীর সঙ্গে ফোনে কথা হয়েছে তার। ভোর রাতে গলায় ফাঁস দিয়ে তার মৃত্যুর সংবাদ পান তিনি। তিনি বলেছেন, আমার স্ত্রী আত্মহত্যা করতে পারে না। হয়তো তাকে কেউ হত্যা করে গাছে ঝুলিয়ে রেখেছে।
দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আরিফুর রহমান বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী মো. কামরুল হাসানকে থানায় আনা হয়েছে।

(ঊষার আলো- এম. এইচ)