UsharAlo logo
শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

কুয়াকাটায় সাদ্দাম মাল’র মুক্তি চেয়ে মানববন্ধন

pial
নভেম্বর ২২, ২০২২ ৫:২৭ অপরাহ্ণ
Link Copied!

সয়ৈদ রাসলে, কলাপাড়া : পটুয়াখালীতে কুয়াকাটা মাল্টমিডিযি়ার জনপ্রয়ি সাংস্কৃতকি ব্যক্তত্বি ও অভনিতো সাদ্দাম মালকে গ্রফেতাররে প্রতবিাদ ও মুক্তরি দাবি জানযি়ছেে র্সবস্তররে জনতা।

কুয়াকাটা চৌরাস্তায় মঙ্গলবার বলো সাড়ে ১১টায় বভিন্নি সংগঠনরে ব্যানারে এ মানববন্ধন করা হয়। মানববন্ধনে অংশগ্রহণকারীরা দাবি করনে, ছবি তোলার ঘটনাকে কন্দ্রে করে দায়রে করা মামলায় উদ্দশ্যেমূলক সাদ্দাম মালকে গ্রফেতার করা হয়ছে। সাদ্দাম মালরে সাথে ভক্তদরে দুই পক্ষরে কথা কাটাকাটরি এক র্পযায়ে তনিি নভিৃত করতে গয়িে উল্টো মামলার শকিার হয়ছেনে। মানববন্ধনে অংশগ্রহণ করে কুয়াকাটা মাল্টমিডিয়িার অভনিতো আলমাস সকিদার, কবরি হোসনে শুভ বলনে, একটি তুচ্ছ ঘটনা ঘটছে। সেখানে বিষয়টি ভন্নিখাতে প্রবাহতি করে একজন অভনিতোর বরিুদ্ধে চুরি ছনিতাইয়রে অভযিোগ এনে মামলা দায়রেে আমরা বস্মিতি হয়ছে।

অভিনেতা নজিাম উদ্দনি বলনে, একজন শল্পিীর বরিুদ্ধে চুরি ছনিতাইয়রে যসেব অভযিোগ আনা হয়ছেে তা খুবই দুঃখজনক, আমরা এর তীব্র নন্দিা ও প্রতবিাদ জানাই। মানববন্ধনে অংশগ্রহনকারীদরে দাবী অভযিোগরে বষিয়টি তদন্ত না করে মামলা নয়ো এবং গ্রফেতারে মহপিুর থানার ওসরি কুয়াকাটা মাল্টি মডিয়িার প্রতি ব্যক্তগিত আক্রোশরে বহঃিপ্রকাশ বলে তারা মনে করনে।

কুয়াকাটা পৌরসভার ৬নং ওর্য়াড কাউন্সলির ও পৌর ছাত্রলীগরে সভাপতি মোঃ মজবিুর রহমান জানান, মামলার ঘটনাটি তুচ্ছ, এটি আপোসযোগ্য হলওে সাদ্দাম মালরে ইমজে ক্ষুন্ন করার জন্য মামলাটি দায়রে করা হয়ছে। ষড়যন্ত্রামুলক ভাবে সাদ্দাম মালকে গ্রফেতার করা হয়ছেে বলে আমরা মনে করি। দ্রুত এই মামলাপ্রত্যাহার এবং মুক্তি দাবি করছ। জনপ্রিয় এই অভনিতোকে অব্যাহতরি দাবি জানয়িে কুয়াকাটা পৌরসভার সাবকে ময়ের ও পৌর আওয়ামী লীগরে সভাপতি আঃ বরকে মোল্লা দাবী করনে, সাদ্দাম মাল হয়রানি করার উদ্দশ্যেে কূটকৌশলরে শকিার।

এক প্রশ্নরে জবাবে মহপিুর থানার ভারপ্রাপ্ত র্কমর্কতা মোঃ আবুল খায়রে জানান, ইতালী প্রবাসীর অভযিোগরে ভত্তিতিে সাদ্দাম মালকে গ্রফেতার করা হয়েছে।
হয়রানী করা বা ব্যক্তি আক্রোশ থকেে তাকে গ্রফেতার করা হয়ছেে বষিয়টি সত্য নয়।

(ঊষার আলো-এফএসপি)