UsharAlo logo
রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কেএমপি’র অপরাধ পর্যালোচনা সভা

usharalodesk
জুলাই ১৮, ২০২১ ৫:১৭ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো প্রতিবেদক : রবিবার (১৮ জুলাই) সকাল সাড়ে ১০টায় কেএমপি’র সদর দপ্তরের সম্মেলন কক্ষে পুলিশ কমিশনার মোঃ মাসুদুর রহামান ভূঞার সভাপতিত্বে মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়।
সভায় কেএমপি’র পুলিশ কমিশনার উপস্থিত কর্মকর্তাদের মূলতবী মামলা সমূহের দ্রুত নিষ্পত্তি, ওয়ারেন্ট তামিল এবং মাদকদ্রব্য উদ্ধারে সর্বোচ্চ গুরুত্ব সহকারে কাজ করার জন্য প্রয়োজনীয় দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। উল্লেখ্য, কেএমপি’র পুলিশ কমিশনার অপরাধ পর্যালোচনা সভার প্রারম্ভে উত্তম কাজের স্বীকৃতি স্বরুপ শ্রেষ্ঠ মামলা তদন্তকারী, মাদকদ্রব্য উদ্ধারকারী এবং ওয়ারেন্ট তামিলকারী অফিসারদের মাঝে নগদ অর্থ পুরস্কার প্রদান করেন।
কেএমপি’র পুলিশ কমিশনার মহোদয় আসন্ন পবিত্র ঈদ-উল-আযহার ঈদ-যাত্রা নির্বিঘ্ন করার জন্য ট্রাফিক বিভাগ এবং ক্রাইম ডিভিশন কে একসাথে সমন্বয় করে কাজ করার জন্য নির্দেশনা প্রদান করেন। কোরবানির পশু বহনকারী ট্রাক উপযুক্ত কারণ ছাড়া এবং অতিরিক্ত পুলিশ কমিশনার ও সহকারী পুলিশ কমিশনার পদমর্যাদার কর্মকর্তার উপস্থিতি ব্যাতিরেকে গাড়ি না থামানোর জন্য নির্দেশনা প্রদান করেন। চলমান করোনা সংক্রমণের ঊর্ধ্বগতি রোধে সরকার কর্তৃক নির্দেশিত বিজ্ঞপ্তির আলোকে সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য আহবান জানান।
অপরাধ সভায় আরো উপস্থিত ছিলেন, কেএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম) এসএম ফজলুর রহমান; অতিরিক্ত পুলিশ কমিশনার (এএন্ডও) সরদার রকিবুল ইসলাম, বিপিএম-সেবা; ডেপুটি পুলিশ কমিশনার (উত্তর) মোল্লা জাহাঙ্গীর হোসেন; বিশেষ পুলিশ সুপার (সিটিএসবি) রাশিদা বেগম; ডেপুটি পুলিশ কমিশনার (সদর)  মোহাম্মদ এহসান শাহ্; ডেপুটি পুলিশ কমিশনার (ডিবি) বি.এম নুরুজ্জামান, বিপিএম; ডেপুটি পুলিশ কমিশনার (প্রসিকিউশন) রিয়াজ উদ্দিন আহম্মেদ, পিপিএম; ডেপুটি পুলিশ কমিশনার (ট্রাফিক) মোহাম্মদ তাজুল ইসলাম-সহ অতিরিক্ত ডেপুটি পুলিশ কমিশনারবৃন্দ, সহকারী পুলিশ কমিশনারবৃন্দ, অফিসার ইনচার্জবৃন্দ এবং অন্যান্য পুলিশ সদস্যবৃন্দ।

(ঊষার আলো-আরএম)