UsharAlo logo
শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নগরীরর ইস্টার্নগেটে অবৈধ দোকানপাট ও স্থাপনা উচ্ছেদে অভিযান

ফুলবাড়ীগেট প্রতিনিধি
এপ্রিল ২২, ২০২৪ ৫:১০ অপরাহ্ণ
Link Copied!

 নগরীরর খানজাহান আলী থানার ইস্টার্নগেট খুলনা-যশোরমহাসড়কের দুই পাশে সড়ক ভবনের নিজস্ব জায়গায় অবৈধ ভাবে প্রতিষ্ঠিত বিভিন্ন শ্রেণীর দোকানপাট ও স্থাপনা উচ্ছেদে অভিযান সোমবার পরিচালণা করা হয়।

দীর্ঘদিন ধরে খুলনা-যশোর মহাসড়কের দুই পাশে সড়ক ভবনের নিজস্ব জায়গায় অবৈধ ভাবে প্রতিষ্ঠিত বিভিন্ন শ্রেণীর দোকানপাট স্থাপনা করে রাখা হয়েছিলো । খুলনা সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ আনিসুজ্জামান মাসুদ, বিজ্ঞ এক্সিকিউটটিভ ম্যাজিস্ট্রেট রুবায়েদ আহমেদ ও মহেশ্বর মন্ডল দের নেতৃত্বে উচ্ছেদ অভিযান পরিচালনা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- অতিরিক্ত বিজ্ঞ ম্যাজিস্ট্রেট আতিকুর, ফুলতলা উপজেলা নির্বাহী কর্মকর্তা তাসনিম জাহান,ফুলতলা উপজেলা এসি ল্যান্ড পাপিয়া সুলতানা, সহকারি পুলিশ কমিশনার দৌলতপুর জোন আবুল বাশার, খানজাহান আলী থানা অফিসার্স ইনচার্জ হাফিজুর রহমান,সহকারি নির্বাহী প্রকৌশলী সড়ক ও জনপদ প্রসেনজিৎ পাল সহ এসময় খানজাহান আলী ফায়ার সার্ভিসের এক ইউনিট অবৈধ উচ্ছেদ অভিযানে সহযোহিতা করেন ।

বিজ্ঞ ম্যাজিস্ট্রেট আতিকুর রহমান বলেন খানজাহান আলী থানার ইস্টার্নগেট খুলনা-যশোর মহাসড়কের দুই পাশে সড়ক ভবনের নিজস্ব জায়গায় অবৈধ ভাবে দখল করে রাখা হয়েছিলো একাধিকবার তাদেরকে সরে যেতে বললেও না সরাতে এ সকল অভৈধ দখলদারদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করা হয়।