UsharAlo logo
শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রিকশা উপহার পেলেন এক অসহায় প্রতিবন্ধী

ঊষার আলো ডেস্ক
এপ্রিল ২২, ২০২৪ ৯:৫২ অপরাহ্ণ
Link Copied!

প্রতিবন্ধীকে রিকশা উপহার দেওয়ার সময়ে নেতৃবৃন্দ বলেন…
`সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে মানবিকতার অনন্য উদাহরণ সৃষ্টি করেছেন শেখ সোহেল`

বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও বিসিবির পরিচালক শেখ সোহেল এঁর ব্যক্তিগত উদ্যোগে অসহায় এক প্রতিবন্ধীকে রিকশা উপহার দেওয়া হয়েছে। সোমবার সন্ধ্যায় হানিফ শেখ নামের এক প্রতিবন্ধীকে নতুন একটি রিকশা উপহার দেওয়া হয়।

এসময় শেখ সোহেলের পক্ষে রিকশা হস্তান্তর করেন মহানগর আওয়ামী লীগ উপ দপ্তর সম্পাদক হাফেজ মো: শামিম, এস এম সিরাজুল ইসলাম, মোর্শেদ আহমেদ রিপন, মো: নাসির হোসেন সেন্টু, শাকিল মালিক, মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক ও মহানগর ছাত্রলীগের সভাপতি শেখ শাহাজালাল হোসেন সুজন, মহানগর স্বেচ্ছাসেবক লীগ ও মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেল।

এসময় নেতৃবৃন্দ বলেন ‘খুলনার গণমানুষের প্রিয় নেতা জননেতা শেখ সোহেল খুলনার গরীব, অসহায়, প্রতিবন্ধী, বিপদগ্রস্থ ও নিম্নআয়ের মানুষের পাঁশে সর্বদা সহযোগিতার হাত বাড়িয়ে দেন। সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে মানবিকতার অনন্য উদাহরণ সৃষ্টি করেছেন শেখ সোহেল। তিনি করোনাকালে বাড়ি বাড়ি বিনামূল্যে অক্সিজেন সেবা দিয়ে খুলনাবাসীর হৃদয়ে অবস্থান করে নিয়েছেন।

নেতৃবৃন্দ আরও বলেন শেখ সোহেলের মত একজন উদার ও মানবিক নেতা আছেন বলেন খুলনার সাধরণ মানুষ যে কোন সমস্যায় যে কোন প্রয়োজনে তার কাছে গিয়ে সমস্যার কথা বলতে পারেন ও প্রতিকার পান।’ এসময় অন্যানের মধ্যে আরও উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক লীগ মিঠু কুমার দে, ছাত্রলীগ নেতা রণবীর বাড়ই সজল, চিন্ময় মিত্র, শংকর কুন্ডু, জনি বসু, রুমান আহমেদ প্রমুখ।