UsharAlo logo
বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কেশবপুরের গৌরীঘোনা ইউপি চেয়ারম্যানের মতবিনিময়

usharalodesk
অক্টোবর ১১, ২০২১ ২:৪০ অপরাহ্ণ
Link Copied!

কেশবপুর (যশোর) প্রতিনিধি : কেশবপুর উপজেলার গৌরীঘোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব ইউনিয়নের জনগণের সাথে মতবিনিময় অব্যাহত রেখেছেন।
বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা’র, কেশবপুরের সাংসদ, জনতার জননেতা জনাব শাহিন চাকলাদারের দীর্ঘায়ু ও সু-স্বাস্থ্য কামনাসহ সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ডগুলো প্রচারের লক্ষ্যে দিনরাত কাজ করে চলেছেন।
এস,এম, হাবিবুর রহমান হাবিবের চলমান গন সংযোগের অংশ হিসাবে সন্ন্যাসগাছা (রয়নাবাজ) এক মতবিনিময় সভা  অনুষ্ঠিত হয়। ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি প্রভাষক জাহাঙ্গীর আলম ফকিরের সভাপতিত্বে এবং ইউনিয়ন যুবলীগের আহবায়ক অলোক চক্রবর্ত্তীর উপস্থাপনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, গৌরীঘোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এস,এম,হাবিবুর রহমান হাবিব। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে গৌরীঘোনা ইউনিয়ন থেকে পূনরায় দলীয় মনোনয়ন পাবেন বলে তিনি আশাপ্রকাশ করেন।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামীলীগের নেতা মাষ্টার জাহাঙ্গীর আলম, আইন বিষয়ক সম্পাদক প্রভাষক দিপংকর পাল দিপু, যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক ও ইউ পি সদস্য এস,এম,আফজাল হোসেন, ১ নং ওয়ার্ড আঃলীগের সাধারণ সম্পাদক ও ইউ,পি সদস্য মোস্তাফিজুর রহমান কাজল, ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এনায়েত আলী, ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ইউ  পি সদস্য সরদার জিয়াউর রহমান, আওয়ামীলীগ নেতা আবু দাউদ শেখ, ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক সরদার মিঠু, যুবলীগের মোতালেব ফকির, ছাত্রলীগ নেতা কাজল দে।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামীলীগের নেতা গাজী সিদ্দিকুর রহমান, মাষ্টার আব্দুল হালিম, সাংগঠনিক সম্পাদক হাসেম আলী শেখ, ৫ নং ওয়ার্ড আঃলীগের সভাপতি আবু বক্কার ফকির, ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি নিমাই সরকার, সাধারণ সম্পাদক ও ইউ,পি সদস্য কাজী হামিদুর রহমান, ৮ নং ওয়ার্ড ইউ পি সদস্য এস,এম, হাফিজুর রহমান, ২ নং ওয়ার্ড সাবেক ইউ,পি সদস্য সরদার জাকির হোসেন, ৭ নং ওয়ার্ড আঃলীগ নেতা সিরাজুল ইসলাম মিন্টু, ৯নং ওয়ার্ড আঃলীগ নেতা তারিকুল সরদার, আব্দুল জর্দার খোকন, সিরাজ সরদার, লুতফর সরদার, আমেরালী সরদার, শফিকুল সানা, শাজাহান সরদার, ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক মাহাবুর রহমান, সরদার মিঠু প্রমুখ।
(ঊষার আলো-আরএম)