UsharAlo logo
মঙ্গলবার, ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কেশবপুরের মঙ্গলকোট বালিকা বিদ্যালয়ে অভিভাবক সম্মেলন 

koushikkln
নভেম্বর ৭, ২০২১ ১০:১২ অপরাহ্ণ
Link Copied!

কেশবপুর (যশোর) প্রতিনিধি : কেশবপুরের মঙ্গলকোট আদর্শ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ রোববার (৭ নভেম্বর) দুপুরে বিদ্যালয়ের হলরুমে অনুষ্ঠিত হয়েছে। একই সাথে এস,এস,সি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজিজুর রহমান।
বিদ্যালয় পরিচালনা কমিটির প্রাক্তন সভাপতি ও মঙ্গলকোট মাধ্যমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক মাহমুদ আজিম-এর সভাপতিত্বে এবং বিদ্যালয়ের সহকারী শিক্ষক শফিকুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, বিদ্যালয় প্রতিষ্ঠালগ্নের হিতাকাঙ্খী এবং মঙ্গলকোট মাধ্যমিক বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক আলহাজ্জ্ব নেছার আলী সরদার।
অন্যানদের মধ্যে বক্তব্য রাখেন, অভিভাবকদের মধ্যে রেজাউল ইসলাম মোড়ল, কুতুব উদ্দীন খান, জোহরুল ইসলাম, লিপি বেগম ও তানিয়া সুলতানা, আব্দুল বারী সরদার, সহকারী প্রধান শিক্ষক প্রদীপ দেবনাথ, সহকারী শিক্ষক সুজিত কুমার সরকার, গাজী আবুল হোসেন, প্রভাষ চন্দ্র জোয়ার্দার, মঙ্গলকোট ব্যাংক এশিয়ার অফিসার শিবলী সাদিক, হাবিবুর রহমান প্রমূখ। বিদ্যালয় থেকে ৪৫জন এস,এস,সি পরীক্ষার্থী বিদায় গ্রহণ করে। দুই শতাধিক অভিভাবক অনুষ্ঠানে উপস্থিত হন। দোয়া ও মিলাদ মাহফিল পরিচালনা করেন, বিদ্যালয়ের সহকারী শিক্ষক হাফেজ মফিজুর রহমান। অনুষ্ঠান শেষে প্রীতি ভোজের আয়োজন করা হয়।