UsharAlo logo
সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কেশবপুর মঙ্গলকোট ইউনিয়নে গফ্ফারের নির্বাচনী গণসংযোগ

usharalodesk
অক্টোবর ২৫, ২০২১ ১১:৩১ পূর্বাহ্ণ
Link Copied!

কেশবপুর, যশোর প্রতিনিধি : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে কেশবপুরের মঙ্গলকোট ইউনিয়নে চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী স্বেচ্ছাসেবক লীগ নেতা গফ্ফারের নির্বাচনী গণসংযোগ ও লিফলেট বিতরণ অব্যাহত রয়েছে।

রোববার (২৪ অক্টোবর) রাতে ইউনিয়নের মঙ্গলকোট বাজারের গণসংযোগ ও লিফলেট বিতরণ করেন। তিনি বাজারের ব্যবসায়ী ও সর্বস্তরের জনসাধারণের সঙ্গে মতবিনিময় করেন।

আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে মঙ্গলকোট ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, নব্বইয়ের স্বৈরাচার এরশাদ হটাও আন্দোলন এবং ছিয়ানব্বইয়ে খালেদা জিয়া সরকার হটাও আন্দোলনসহ সমস্ত গণতান্ত্রিক আন্দোলনে রাজপথের লড়াকু সৈনিক তিনি।

শেখ হাসিনার বিশ্বস্ত ভ্যানগার্ড, কেশবপুর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সুযোগ্য আহ্বায়ক, সৎ শিক্ষিত পরিছন্ন রাজনীতির প্রিয়মুখ, সমাজসেবক জননেতা আব্দুল গফুর গাফ্ফার ( বি এ) গণসংযোগ ও লিফলেট বিতরণ কালে তিনি ইউনিয়ন বাসীর কাছে নৌকা মার্কা প্রতীকের জন্য দোয়া/আশির্বাদ ও সমর্থন কামনা করেন। তিনি শেখ হাসিনা’র দীর্ঘায়ু তথা কেশবপুরে জননেতা শাহিন চাকলাদারের উন্নয়ন এবং তাঁর সুস্থ্যতা কামনা করেন।

 

(ঊষার আলো-আরএম)