UsharAlo logo
শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ক্যাটরিনা কি বলিউডে ভরসা রাখতে পারছেন না?

usharalodesk
অক্টোবর ২৫, ২০২২ ১২:৪৪ অপরাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্ক : বলিউড সেনসেশন ক্যাটরিনা কাইফ বেশ কয়েক বছর জুড়েই জনপ্রিয়তা ধরে রেখেছেন। অভিনয় ও গ্লামারের গুণে এক যুগ ধরে তরুণদের ক্রাশ এই নায়িকা।

বিয়ের পর বাঁকবদল হয়েছে জীবনে। কাজেও বৈচিত্র আনতে চাইছেন ক্যাটরিনা। ফিল্মে নিজের চাহিদা ধরে রাখতে দক্ষিণী সিনেমায় আগ্রহী হয়ে উঠেছেন এই নায়িকা।

এ নিয়ে সমালোচনাও হচ্ছে। অনেকে বলছেন, ক্যাটরিনা কাইফ আর বলিউডে ভরসা রাখতে পারছেন না। এ কারণে দক্ষিণে ঝুকছেন।

দক্ষিণী সিনো ‘পোন্নিয়িন সেলভান ১’-এর সাফল্যে ক্যাটরিনা আগ্রহী হয়ে উঠেছেন। নায়িকার ভাষ্য, ‘যদি এমন কোনো চিত্রনাট্য হাতে আসে, যাতে বলিষ্ঠ চরিত্র করতে হবে, ভাষা কোনো বাধা হবে না। দক্ষিণের পরিচালকরা রয়েছেন প্রতিভাধর।”

এর পরই পরিচালক মণি রত্নমের কথায় গেলেন অভিনেত্রী। উদাহরণ টেনে বললেন, মণি স্যরের ‘পোন্নিয়িন সেলভান ১’ কী ভালো ছবি, তাই না! এত জাঁকজমক, নিখুঁত সৌন্দর্য প্রতি ফ্রেমে সেই অপূর্ব সঙ্গীতনির্মাণ— আমি মুগ্ধ। জীবনের এই পর্বে এসে এমন একটা দুর্দান্ত কাজ চিনিয়ে দেয় তিনি কতটা বড় মাপের পরিচালক।

ভিকি কৌশলের সঙ্গে বিয়ের পর ‘ফোন ভূত’ প্রথম ছবি ক্যাটরিনার। সিদ্ধান্ত চতুর্বেদী এবং ঈশান খট্টরের সঙ্গে তাঁকে দেখা যাবে এই ছবিতে। আগামী ৪ নভেম্বর মুক্তি পাচ্ছে ‘ফোন ভূত’। ছবিটি নিয়ে বেশ আশাবাদী ক্যাটরিনা।

ঊষার আলো-এসএ