UsharAlo logo
শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খুবিতে জিআরএস বিষয়ে স্টেকহোল্ডারদের সমন্বয়ে অবহিতকরণ সভা

ঊষার আলো ডেস্ক
ডিসেম্বর ১৯, ২০২৩ ৬:৩৮ অপরাহ্ণ
Link Copied!

খুলনা বিশ্ববিদ্যালয়ের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ)’র আওতায় আবশ্যকীয় কৌশলগত উদ্দেশ্যসমূহের বিভিন্ন কর্মপরিকল্পনার অংশ হিসেবে অভিযোগ প্রতিকার ব্যবস্থা (জিআরএস) বিষয়ে স্টেকহোল্ডারদের সমন্বয়ে অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়।

১৯ ডিসেম্বর (মঙ্গলবার) বিকাল ৩টায় শহিদ তাজউদ্দীন আহমদ প্রশাসনিক ভবনের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত এ সভায় অভিযোগ প্রতিকার ব্যবস্থা সংক্রান্ত কর্মপরিকল্পনার প্রথম ত্রৈমাসিক প্রতিবেদন ও অভিযোগ প্রতিকার সংক্রান্ত বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়।

বিশ্ববিদ্যালয়ের এপিএ কমিটির সভাপতি ও রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর খান গোলাম কুদ্দুসের সভাপতিত্বে সভায় আইসিটি সেলের পরিচালক প্রফেসর ড. কাজী মাসুদুল আলম, অর্থ ও হিসাব বিভাগের পরিচালক শেখ মুজিবুর রহমান, পরীক্ষা নিয়ন্ত্রক (ভারপ্রাপ্ত) শেখ শারাফাত আলী, প্রধান প্রকৌশলী (চলতি দায়িত্ব) এস এম মনিরুজ্জামান, অধিকতর অবকাঠামো উন্নয়ন (১ম সংশোধিত) শীর্ষক প্রকল্পের প্রকল্প পরিচালক ড. মো. হাসানুজ্জামান, বিশ্ববিদ্যালয়ের এপিএ কমিটির ফোকাল পয়েন্ট উপ-রেজিস্ট্রার (কাউন্সিল) এস এম আবু নাসের ফারুকসহ বিভিন্ন শাখা প্রধান, এপিএ কমিটির ফোকাল পয়েন্ট, বিকল্প ফোকাল পয়েন্ট ও সংশ্লিষ্ট কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সভা সঞ্চালনা ও অভিযোগ প্রতিকার সংক্রান্ত প্রতিবেদন (জুলাই’২৩ থেকে জুন’২৪ পর্যন্ত) উপস্থাপন করেন এ সংক্রান্ত কমিটির ফোকাল পয়েন্ট উপ-রেজিস্ট্রার দীপক চন্দ্র মন্ডল।