UsharAlo logo
শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খুবির বিবিএ ডিসিপ্লিনের প্রফেসর ড. রুমানা হকের মায়ের ইন্তেকাল

koushikkln
আগস্ট ১৭, ২০২১ ১০:২৭ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : খুলনা বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন ডিসিপ্লিনের প্রফেসর ড. রুমানা হক এর মা ও চক্ষু বিশেষজ্ঞ ডাঃ মোজাম্মেল হক এর স্ত্রী মিসেস মাজেদা হক করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মঙ্গলবার (১৭ আগস্ট) সকাল ১১টায় নগরীর শহীদ শেখ আবু নাসের হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি … রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭৯ বছর।  তিনি স্বামী, এক ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। বাদ মাগরিব খুলনা জিলা স্কুল সংলগ্ন মসজিদ প্রাঙ্গনে নামাজে জানাজা শেষে টুটপাড়া কবরস্থানে তাকে দাফন করা হয়।
খুলনা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মাহমুদ হোসেন বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন ডিসিপ্লিনের প্রফেসর ড. রুমানা হক এর মা মিসেস মাজেদা হকের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন। এক শোক বিবৃতিতে তিনি মরহুমার রুহের মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন।
অনুরূপভাবে বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. মোসাম্মাৎ হোসনে আরা, ট্রেজারার প্রফেসর সাধন রঞ্জন ঘোষ, ব্যবস্থাপনা ও ব্যবসায় প্রশাসন স্কুলের ডিন প্রফেসর এস এম জাহিদুর রহমান, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর খান গোলাম কুদ্দুস, ব্যবসায় প্রশাসন ডিসিপ্লিনের প্রধান প্রফেসর ড. ফিরোজ আহমদ শোক প্রকাশ করেছেন।
অপর এক বিবৃতি অপর এক বিবৃতিতে শোক প্রকাশ করেছেন খুলনা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. মোঃ ওয়ালিউল হাসানাত, সাধারণ সম্পাদক প্রফেসর ড. তানজিল সওগাত।