UsharAlo logo
রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজকের সর্বশেষ সবখবর

খুবি ছাত্রের ঝুলন্ত মরদেহ ভাড়া বাসা থেকে উদ্ধার

koushikkln
জুন ৫, ২০২২ ৬:৪১ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো প্রতিবেদক : খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) অর্থনীতি ডিসিপ্লিনের দ্বিতীয় বর্ষের ছাত্র কাজল ম-লের (২২) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (০৫ জুন) দুপুরে বিশ্ববিদ্যালয় সংলগ্ন তাঁর ভাড়া বাসা থেকে লাশ উদ্ধার হয়। মৃত কাজল ম-ল যশোর জেলার অভয়নগর উপজেলর পায়রা শমসপুর গ্রামের প্রহ্লাদ ম-লের ছেলে।

পুলিশ জানান, বিশ্ববিদ্যালয় সংলপ্ন জনৈক রফিকুল ইসলামের ভাড়া বাড়িতে থাকতেন কাজল ম-ল। রবিবার সে বিশ্ববিদ্যালয় যায়নি। এ ব্যাপারে দুপুরে তার খোঁজ নিতে বন্ধুরা বাসায় আসে। রুমের ভেতর থেকে দরজা বন্ধ থাকায় তাকে ডাকাডাকির পরও দরজা না খুললে জানালা দিয়ে ভেতরে উঁকি মেরে দেখে কাজলের লাশ ঝুলছে।
দুপুর দেড়টার দিকে ৯৯৯ থেকে ফোন আসলে তারা ঘটনাস্থলে পৌঁছান। সাদা একটি দড়ি ফ্যানের হুকের সঙ্গে ও অপরপ্রান্তে ঝুঁলে ছিল কাজলের লাশ। তবে কি কারণে সে আত্মহত্যা করেছে তা এখনও জানা সম্ভব হয়নি। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিক্যাল কলেজ (খুমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তার পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছে।

হরিণটানা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো এমদাদুল হক বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর বিস্তারিত জানানো যাবে।