UsharAlo logo
শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খুলনায় নিখোঁজের দু’দিন পর স্কুলছাত্রীর লাশ উদ্ধার

koushikkln
জুন ২০, ২০২২ ১০:৫৩ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো প্রতিবেদক : খুলনায় নিখোঁজের দু’দিন পর এক স্কুলছাত্রীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২০ জুলাই) রূপসা উপজেলার ঘাটভোগ ইউনিয়নের গোয়ালবাড়ি চর এলাকা থেকে এ মৃতদেহ উদ্ধার করে। নিখোঁজ মেয়েটি  রূপসার গোয়ালবাড়ি চর গ্রামের মন্টু ফকিরের কন্যা ও আনন্দনগর মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী। তাঁর নাম মীম খাতুন (১৪)।

পুলিশ জানায়, মীম খাতুন গত শনিবার বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন। পরিবারের সদস্যরা বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে না পেয়ে থানা পুলিশকে খবর দেয় । অবশেষে সোমবার সন্ধ্যার পর পুটিমারি পুলিশের এসআই বাবলা দাস গোপন সংবাদের ভিত্তিতে গোয়ালবাড়ি চর এলাকায় জনৈক সুজনের পানের বরজের নিকট একটি গভীর জঙ্গল থেকে মীম খাতুনের লাশ উদ্ধার করে । একাধিক সূত্র জানায়, গত ৬ মাস পূর্বে মীম খাতুন একই এলাকার হুসাইন (২২) নামে এক যুবকের সাথে প্রেমজ সম্পর্কের সূত্র ধরে পালিয়ে যায় । ১৫দিন পর আবার পিতা-মাতার কাছে ফিরে আসে । পুলিশ এ ঘটনায় হোসাইন (২২) কে আটক করেছে ।

রূপসা থানার অফিসার ইনচার্জ (ওসি) সরদার মোশারফ হোসেন জানান, পুলিশের ধারণা মেয়েটিকে পাশবিক নির্যাতন করে হত্যা করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। নিহতের মরদেহের ময়না তদন্তের জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।