UsharAlo logo
রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

খুলনার দৌলতপুরে জাগ্রত খুলনার পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ।

pial
মে ১, ২০২২ ৪:২৬ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক : পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জাগ্রত খুলনা একটি সেবামূলক সংগঠন মানবতায় গড়বো দেশ, বদলে যাবে বাংলাদেশ। এ শ্লোগানকে সামনে রেখে এই সেবামূলক সংগঠনের পক্ষ থেকে প্রায় দুইশত অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে ঈদসামগ্রী বিতরণ করা হয়।

খুলনা দৌলতপুর থানার অন্তর্গত আড়ংঘাটা, মহেশ্বরপাশা গ্রামের বুচিতলা, পশ্চিম পাড়া, সাহাপাড়া, দে পাড়া, দিঘীর পশ্চিম পাড় মুন্সিপাড়া ও বিভিন্ন এলাকায় রাতভর জাগ্রত খুলনা কর্মীরা অসহায় পরিবারের মাঝে এই ত্রাণ সামগ্রী পৌঁছে দেয়। উপহার সামগ্রীর মধ্যে ছিল ৫ কেজি চাল, ১কেজি পোলাও চাল, ২কেজি আলু, ১কেজি পিয়াজ, সেমাই, তরল দুধ, মুসুরির ডাল ও চিনি ইত্যাদি।

এ সময় উপস্থিত ছিলেন, জাগ্রত খুলনা সংগঠনটির সম্মানিত সভাপতি জনাব মোঃ নীরব আলী ও সিনিয়র সহ-সভাপতি বিশিষ্ট সমাজসেবক জনাব আমিনুল হক টিংকু। সাধারণ সম্পাদক আসমাউল হোসেন, প্রতিষ্ঠাতা সভাপতি মাসুম বিল্লাহ (পলাশ) সাংগঠনিক সম্পাদক তানজিল সানি, প্রচার সম্পাদক সজল, দপ্তর সম্পাদক অভিজিৎ, শিক্ষা সংস্কৃতি বিষয়ক সম্পাদক মাসুদ আহমেদ, আরো উপস্থিত ছিলেন সাংবাদিক মাশারুল মোরশেদ ও মিজানুর রহমান ও রক্তদান শাখা সম্পাদক তরুণ উদীয়মান স্বেচ্ছাসেবী আবির হোসেন, কার্যনির্বাহী সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইমতিয়াজ মোঃ সাবেদ, মোঃ মারুফ, জামিল উদ্দিন, আলম হোসেন আল আমিন হোসেন, আশিক মোল্লা ,শাহীন ও আফনান প্রমুখ।

(ঊষার আলো-এফএসপি)