UsharAlo logo
সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খুলনার বিভিন্ন মন্দিরে সিটি মেয়রের অনুদান প্রদান

koushikkln
সেপ্টেম্বর ২৮, ২০২২ ১০:০৮ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো ডেস্ক : শারদীয় দুর্গোৎসব উপলক্ষে সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক পৃথক অনুষ্ঠানের মধ্য দিয়ে বুধবার (২৮  সেপ্টেম্বর) নগরীর খান জাহান আলী, দৌলতপুর, খালিশপুর ও সোনাডাঙ্গা থানা এলাকার পূজা মন্ডপসমূহে অনুদান প্রদান করেছেন। খুলনা সিটি কর্পোরেশনের পক্ষ থেকে এ অনুদান প্রদান করা হয়।

সিটি মেয়র বেলা ১১ টায় পাবলা মধ্যপাড়া মন্দির প্রাঙ্গণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খান জাহান আলী ও দৌলতপুর থানার এবং দুপুর ১২ টায় ছোট বয়রা পূজা মন্দিরে খালিশপুর ও সোনাডাঙ্গা থানার পূজা মন্ডপসমূহে অনুদানের নগদ অর্থ বিতরণ করেন।

অনুদান বিতরণকালে সিটি মেয়র বলেন, এদেশে হাজার বছরের গড়ে ওঠা সাম্প্রদায়িক সম্প্রীতি কোন অপশক্তি যাতে নস্যাৎ করতে না পারে সেজন্য সকলের সজাগ দৃষ্টি রাখতে হবে। বর্তমান সরকার সকল সম্প্রদায়ের মানুষের শান্তিপূর্ণ সহাবস্থান ও মানুষে মানুষে সৌহার্দে বিশ্বাসী। এ বিশ্বাসকে উপজীব্য করেই প্রতি বছর আনন্দমুখর পরিবেশে দুর্গোৎসব পালিত হচ্ছে বলে তিনি উল্লেখ করেন এবং এর কোনরূপ ব্যত্যয় যেন না ঘটে সে জন্য প্রশাসনের পাশাপাশি দায়িত্বশীল নাগরিকদেরও সজাগ দৃষ্টি রাখার আহবান জানান।

কেসিসির মেয়র প্যানেলের সদস্য মেমরী সুফিয়া রহমান শুনু, কাউন্সিলর শেখ আব্দুর রাজ্জাক, মোঃ সাইফুল ইসলাম, মোঃ আব্দুস সালাম, শেখ মোহাম্মদ আলী, শেখ শামসুদ্দিন আহম্মেদ প্রিন্স, মোঃ ডালিম হাওলাদার, মোঃ মনিরুজ্জামান, এস এম খুরশিদ আহম্মেদ টোনা, মোঃ আনিসুর রহমান বিশ্বাস, সংরতি আসনের কাউন্সিলর মনিরা আক্তার, সাহিদা বেগম, শেখ আমেনা হালিম বেবী, খুলনা মহানগর আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তাযোদ্ধা নূর ইসলাম বন্দ, দৌলতপুর থানা আওয়ামী লীগের সভাপতি শেখ সৈয়দ আলী, মহানগর পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক প্রশান্ত কুমার কুন্ডু, দৌলতপুর থানা পূজা উদযাপন পরিষদের সভাপতি রজত কান্তি দাসসহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ, মন্দির কমিটির নেতৃবৃন্দ ও নগরীর গণ্যমান্য ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

পৃথক দু’টি অনুষ্ঠানে সিটি মেয়র ৪টি থানার ৫০ টি পূজা মন্ডপে অনুদানের নগদ অর্থ বিতরণ করেন। উল্লেখ্য, কেসিসি’র পক্ষ থেকে গতকাল মঙ্গলবার বিকেলে শীতলা বাড়ি মন্দির প্রাঙ্গণে সদর থানা এলাকার ২৫টি পূজা মন্ডপে অনুদানের অর্থ বিতরণ করা হয়েছে।