UsharAlo logo
শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খুলনায় তিন হাসপাতালে করোনায় আরও ১১ মৃত্যু

usharalodesk
জুলাই ২৮, ২০২১ ১২:৫০ অপরাহ্ণ
Link Copied!

ঊষার আলো রিপোর্ট : গত ২৪ ঘণ্টায় খুলনার ৩ হাসপাতালে করোনা ও উপসর্গ নিয়ে আরও ১১ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনায় ৭জন ও উপসর্গে ৪জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে খুলনা ডেডিকেটেড করোনা হাসপাতালে ৫ জন, শহীদ শেখ আবু নাসের হাসপাতালের করোনা ইউনিটে ৩ জন ও গাজী মেডিকেল হাসপাতালের করোনা ইউনিটে ৩ জনের মৃত্যু হয়েছে।

খুলনা ডেডিকেটেড করোনা হাসপাতালে গত ২৪ ঘণ্টায় করোনায় একজন ও উপসর্গে ৪জন মারা গেছেন। এ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ১২৭ জন। এর মধ্যে রেড জোনে ৪৬ জন, ইয়েলো জোনে ৪৮ জন এবং আইসিইউতে ২০ জন। এদিনে ভর্তি হয়েছেন ২৭ জন এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২১ জন।

খুলনার শহীদ আবু নাসের বিশেষায়িত হাসপাতালের করোনা ইউনিটে তিনজনের মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তিরা হলেন, নগরীর ছোট বয়রা এলাকার এমএ রউফ (৮২), লবনচরা ওয়াজেদনগরের মো. ফারুক হোসেন (৬২) এবং রূপসা রহিমনগরের আব্দুল আজিজ (৮০)।করোনা ইউনিটে ভর্তি রয়েছেন ৪০ জন। এর মধ্যে আইসিইউতে ১০ জন এবং এদিনে রোগী ভর্তি হন ৫জন। আর সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১ জন।

গাজী মেডিকেল হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় ৩ জনের মৃত্যু হয়েছে। মৃতরা হলেন- নগরীর আহসান আহমেদ রোডের রবিন্দ্রনাথ দাস (৬৪), টুটপাড়া মহিরবাড়ীর খালপাড়ের তরিকুল ইসলাম (৬৩) এবং দৌলতপুরের মুন্সিপাড়ায় মাহাবুবা আনোয়ারা (৪০)।এ হাসপাতালের চিকিৎসাধীন আছেন আরও ৭৩ জন।

এদিকে, খুলনা জেনারেল হাসপাতালের ইউনিটে গত ২৪ ঘণ্টায় হাসপাতালে কোনো রোগীর মৃত্যু হয়নি। তবে, চিকিৎসাধীন রয়েছেন ৪০ জন। এদিনে ভর্তি হয়েছেন ১২ জন এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৭ জন। সিটি মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ২৪ ঘণ্টায় কোনো রোগীর মৃত্যু হয়নি। এ ইউনিটে ৬৪ জন ভর্তি রয়েছেন। এদিনে ভর্তি হয়েছেন ৮জন এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১১ জন। আইসিইউতে ভর্তি আছেন ১০ জন।

(ঊষার আলো-আরএম)